বাংলা সিরিয়াল

পুতুলের অভিনয় দেখে চোখে জল চলে আসে! শিমুল পুতুলের অভিনয় মন মুগ্ধকর!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা তে দেখা যাচ্ছে যে পরাগ তার ছাত্রী প্রিয়ার সাথে ষড়যন্ত্র করে তার বউ শিমুলকে ফাঁসানোর ষড়যন্ত্র করে। প্রতীক্ষার সব গয়না শিমুলকে রাখতে দেওয়া হয় আর সেখান থেকে প্রতীক্ষার গয়না চুরি করে শতদ্রুর ব্যাগে রেখে দেওয়া হয় এরপর গয়না চুরির দায়ে গ্রেপ্তার করা হয় শতদ্রুকে, একই সাথে দোষী সাব্যস্ত হয় শিমুল!

যে শিমুল পরাগের দুটো ভালো কথা শুনে গলে গিয়েছিলো,সেই শিমুল এইবার ঘুরে দাঁড়ায় এবং ডিভোর্সের কথা চিন্তা করে। এরপর প্রতীক্ষার বৌভাতের অনুষ্ঠানে সে পুলিশ নিয়ে আসে। সবার সামনে পুলিশ বলে যে দোষী প্রিয়া দাস আর এই সমস্ত ষড়যন্ত্রের মূলে আছে পরাগ।

শতদ্রুর জীবন নষ্ট করবার জন্য এবং শিমুলকে মিথ্যা দায়ে ফাঁসানোর জন্যে এইবার পুলিশ গ্রেফতার করে প্রিয়া আর পরাগকে। শিমুল জানায় যে সে খুব শীঘ্রই ডিভোর্সের নোটিশ পাঠাবে পরাগ যেন সেটাতে সাইন করে দেয়, যদি না করে তাহলে তার জল আরো অনেক দূর অবধি গড়াবে‌। তবে এই সমস্ত এপিসোডের মধ্যে দর্শকম মুগ্ধ হয়ে যাচ্ছেন পুতুল এবং শিমুলের বন্ডিং দেখে।

আরও পড়ুন : নিজের ভালোবাসার মানুষের সাথে বোনের বিয়ে দিয়ে একসাথে তিনটি জীবন খিচুড়ি পাকানোর কোনো মানে নেই!

গোটা পৃথিবী শুদ্ধ মানুষ যখন শিমুলের বিপক্ষে দাঁড়িয়ে শিমুলকে অবিশ্বাস করেছে তখনও পুতুল শিমুলের হয়েই কথা বলেছে।‌সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সত্যি আজকে পুতুলের অভিনয়ে চোখে পানি চলে আসলো।শিমুল ও পুতুল এর অভিনয় সত্যিই মন মুগ্ধকর। কার কাছে কই মনের কথা’ সিরিয়ালে দর্শকে অনেকটা আটকে রাখে পুতুল চরিত্রটা, এই সিরিয়াল নিয়ে সবাই যথেষ্ট ট্রোল করে। ট্রল করার যথেষ্ট লজিক ও আছে তাই বলে বাকি সিরিয়াল গুলোও কম যায় না।

আরও পড়ুন : গল্প কীভাবে টানটান রাখতে হয় নীলাঞ্জনা দি জানে! লাভ বিয়ের নতুন ট্র্যাক দেখে বলছেন দর্শক!

আর শত ট্রল এর পরেও সিরিয়ালের কিছু চরিত্র বর্তমান সময়ে বাস্তব।
আর শিমুল,পুতুল,শাশুড়ী ওদের অভিনয় নিয়ে কিছু বলার নেই, এক কথায় মুগ্ধতা।
সিরিয়ালের ব্যাকগ্রাউন্ড মিউজিক এর সাথে সিরিয়ালের স্লো থিম সং টা অপছন্দ করে এমন হেটার্স হয়তো এই গ্রুপ এ পাওয়া যাবে না। আর এটাই অর্গানিক প্রডাকশনের স্বার্থকতা।”

Related Articles