বাংলা সিরিয়াল

নিজের ভালোবাসার মানুষের সাথে বোনের বিয়ে দিয়ে একসাথে তিনটি জীবন খিচুড়ি পাকানোর কোনো মানে নেই!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, রাই আর শৌর্য অনেক বছর ধরে একে অপরকে ভালোবাসে, এই ভালোবাসার কথা তারা পরিবারে জানালে পরিবারের মানুষ ও বিষয়টা মেনে নেয় এবং তারা দুজনের বিয়ে দিতে চায়। এরপর শৌর্য আর রা‌ই এর আশীর্বাদ হয়ে যায়। আশীর্বাদ হয়ে যাওয়ার পর বিয়ের দিন এসে উপস্থিত হয় আর এই বিয়ের দিনেই ঘটে অঘটন।

আরও পড়ুন : গল্প কীভাবে টানটান রাখতে হয় নীলাঞ্জনা দি জানে! লাভ বিয়ের নতুন ট্র্যাক দেখে বলছেন দর্শক!

রাই এর বিয়ের দিনে মারা যায় রাই এর বাবা। বাবা তাদের পরিবারের একমাত্র আর্নিং ম্যান, রাই এর দাদা একটা অ্যাক্সিডেন্টের পর পঙ্গু হয়ে যায় তাদের পুরো পরিবারের দায়িত্ব ছিলো রাই এর বাবার মাথায়,তাই বাবার মৃত্যুর পর রা‌ই দিশেহারা হয়ে যায় এবং নিজের বিয়ে ভেঙে ফেলে, নিজের প্রেমিকের সাথে বিয়ে দেয় নিজের মেজ বোনের, এখানেই রাই এর আচরণে রাই এর সিদ্ধান্তে দর্শক বিরক্ত! দর্শকের কথা অনুযায়ী, কেন নিজের প্রেমিককে বিয়ে করে কি পরিবারের দায়িত্ব নেওয়া যেতে পারতো না, যে তাকে ভালোবাসে তার হাতে নিজের ছোট বোনকে তুলে দেওয়াটা খুব বুদ্ধিমানের কাজ হল?

আরও পড়ুন : পার্বতীর ফুলশয্যা ভেঙ্গে দিল পারো!ফুলশয্যার চক্করে পার্বতী পারোর খপ্পরে প্রোমো দেখে হাসছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নিজের ভালবাসার মানুষটিকে বিয়ে করে তাকে পাশে নিয়েও মা ও পরিবার এর দ্বায়িত্ব পালন করা যায়।
একটা বিয়ে মানে উভয়ের পরিবার এর দায়িত্ব উভয়কেই নিতে হবে।
নিজের ভালবাসার মানুষটিকে বোন এর সাথে বিয়ে দিয়ে একসাথে 3 টে জীবনের খিচুড়ি পাকানোর কোনো মানে নেই”

Related Articles