বাংলা সিরিয়াল

নিম ফুলের বাকি সব একদিকে,ঈশার সাজ আরেকদিকে!গলার হারকে মাথার টিকলি করে পরেছে ঈশা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ঈশা সৃজনকে পুরোপুরি ফাঁসিয়েছে, সৃজন যখন অজ্ঞান ছিলো,সৃজন যখন ঘুমন্ত অবস্থায় ছিলো, তখন ঈশা চুপ করে সৃজনের পাশে গিয়ে ঘুমিয়ে পড়ে, এরপর সৃজনের যখন ঘুম ভাঙ্গে, তখন ঈশা চূড়ান্ত সিনক্রিয়েট করতে শুরু করে,ঈশার এই সিনক্রিয়েটের সাথে বাবুর মা কৃষ্ণাও পাল্লা দিতে থাকে।

তার ছেলের জীবন থেকে কৃষ্ণাকে দূরে করার জন্য মা হয়ে সে নিজে ঈশাকে সাপোর্ট করতে থাকে। অন্যদিকে ঈশা সৃজনকে ভয় দেখাতে থাকে যে, সৃজন যদি ঈশাকে বিয়ে না করে তাহলে সৃজনকে পুলিশের হাতে তুলে দেবে ঈশা। এই ভয়ে সৃজন রাজি হয়ে যায় ঈশাকে বিয়ে করতে।

আরও পড়ুন : পুতুলের অভিনয় দেখে চোখে জল চলে আসে! শিমুল পুতুলের অভিনয় মন মুগ্ধকর!

এরপর ঈশা আর সৃজনের বিয়ে ঠিক হয় ও সৃজন যাতে এই বিয়ের প্রতিবাদ করে সেই কারণে সৃজনের মুখ খোলানোর জন্য পর্ণা নিজে একটি নকল বিয়ের প্রস্তুতি করে।

পর্ণার অন্য জনের সাথে বিয়ে হয়ে যাচ্ছে দেখে সিঁদুর দানের আগে প্রতিবাদ করে সৃজন, এরপর সৃজন পর্নাকে সবটা খুলে বলে। কিন্তু দর্শকের বক্তব্য হচ্ছে, ঈশা এটা কি সাজ সেজেছে বিয়ের রাত্রে? ওর কি একটা টিকলিও জোটেনি যে গলার হারটাকে মাথায় পরে নিয়েছে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ইশাকে কি আর কোনো লুক দেওয়ার আইডিয়া পায়নাই প্রোডাকশন? শেষে কিনা গলার হাড় মাথায়, টিকলি টা পুরাই Opp..!নিম ফুলের বাকি সব একদিকে আর ইশার সাজ আরেকদিকে , হাসতে হাসতে শেষ!”

আরও পড়ুন : ফুলকি,জগদ্ধাত্রী,নিমকে হারাতে স্টারে আসছে তিনটি অপ্রতিরোধ্য ধারাবাহিক!

Related Articles