বাংলা সিরিয়াল

ঐএক কমন ডায়লগ গীতা,গিনি,সাত্তিকের! জগদ্ধাত্রীর মতো গীতা এলএলবিতে‌ও একই কমন ডায়লগ দেখে হাসছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গীতা এলএলবি’। এই ধারাবাহিক বর্তমানে টিআরপিতে বেশ ভালো মতো চমক দিচ্ছে, আজকে টি আর পি লিস্ট বেরোলে দেখা যায় যে, বঙ্গসেরা ধারাবাহিক জগদ্ধাত্রী ৮.৩ পেয়েছে আর নিম ফুলের মধু ৮.২ পেয়ে হয়েছে দ্বিতীয়, ফুলকি ৭.৯ পেয়ে হয়েছে তৃতীয়, এর থেকে পয়েন্ট ওয়ান কম পেয়ে বঙ্গ সেরা চতুর্থ ধারাবাহিক হয়েছে গীতা LLB,এই ধারাবাহিকের প্রাপ্ত টিআরপি হলো ৭.৮।

গত সপ্তাহে দেখা গিয়েছিল যে গীতা এলএলবি কার কাছে কই মনের কথা ধারাবাহিকের থেকে স্লট নিয়ে বঙ্গসেরা তৃতীয় ধারাবাহিকের মধ্যে অবস্থান করছে এবং টিআরপিতে ও বেশ ভালো ফল করেছে।

অনেকে যারা ভেবেছিলেন, গীতা এলএলবি কোনদিনও ঘুরে দাঁড়াতে পারবে না, গীতার স- কে ছ উচ্চারণ করার জন্য যারা এই ধারাবাহিককে প্রতিনিয়ত ট্রোল করতেন, তাদের গালে সপাটে থাপ্পড় অনেক আগেই দিয়েছিলো গীতা এলএলবি। সেই এক ই টিআরপি ধরে রেখে আবার‌ও গীতা এলএলবির জয় যাত্রা অব্যাহত- যা দেখে রীতিমতো খুশি হয়েছেন দর্শক।

আরও পড়ুন : কি দরকার অনুরাগের এত ভালো ডান্স শো প্রেজেন্ট করার?মানুষ সেই বস্তা পচায় দেখে!-বঙ্গ সেরা না হওয়ায় আক্ষেপ অনুরাগের দর্শকের

কেউ বলেছেন যে, গীতা এলএলবি যেভাবে স্লটটা ধরে নিয়েছে মনে হয় না মনের কথা আর কোনদিনও স্লট পাবে, কেউ আবার বলছেন গীতার ধামাকাদার প্রেজেন্টেশন, গীতা গিনির সুপার অ্যাক্টিং এই সবকিছুর জন্যই এই ধারাবাহিক আজ এই জায়গায় পৌঁছেছে, কেউ আবার এই ধারাবাহিক সফলতার শীর্ষে পৌঁছে যাওয়ার জন্য এই ধারাবাহিকের কমন ডায়লগ গুলি নিয়ে মজা করেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গীতা LLB এর কমন ডায়লগ
গীতাঃ- খুন ,জখম, রাহাজানি,চুরি বাটপারি, শ্রীলতাহানী। একটাই নাম গীতা llb./নামটা শুধু মনে রাখবে গীতা llb।

আরও পড়ুন : শিমুলকে দেখে দীপার শেখা উচিত! মেরুদণ্ডহীন বরকে কিভাবে সোজা করতে হয়!

স্বস্তিকঃ- আমি একজনকে ভালোবাসি।
গিনিঃ- আমি সাত্তিককে পাওয়ার জন্যে সব করতে পারি।
সাত্তিকঃ- জোর করে কোন কিছু পাওয়া যায় না।
অগ্নিজিৎঃ- অগ্নিজিৎ মুখার্জী কখনো হারতে শিখেনি।
ব্রজবালাঃ- তুমি হারবে বড় ছেলে।

স্বস্তিকের মাঃ- কাব্ভিয়া এই বাড়ির বউ হবে।
পদ্মঃ- উকিল দিদি।”

Related Articles