বাংলা সিরিয়াল

শিমুলকে দেখে দীপার শেখা উচিত! মেরুদণ্ডহীন বরকে কিভাবে সোজা করতে হয়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কার কাছে কই মনের কথা’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, শিমুলের বর পরাগ তার ছাত্রী প্রিয়া দাসের সাথে ষড়যন্ত্র করে শিমুলকে ফাঁসিয়ে দিচ্ছে। পরাগ একদিকে শিমুলের সাথে ভালো মানুষী দেখাচ্ছে, যে ভালো ব্যবহারে গলে জল হয়ে গিয়ে শিমুল ভাবছে পরাগের সাথে নতুন করে শুরু করার কথা, অন্যদিকে পরাগ ভেতরে ভেতরে অন্য কিছু প্ল্যান করছে।

শিমুলকে চূড়ান্তভাবে ফাঁসাতে প্রতীক্ষার সমস্ত গয়না শিমুলকে রাখার দায়িত্ব দেয় প্রতীক্ষা, এরপর পরাগের সাহায্যে প্রিয়া সমস্ত গয়না চুরি করে রেখে দেয় শতদ্রুর ব্যাগে আর তারপর শতদ্রু দোষী সাব্যস্ত হয় এবং তাকে পুলিশ অ্যারেস্ট করে নিয়ে যায়, জেল হেফাজত হয়ে যায় তার। শিমুল বুঝতে পারে যে তার সাথে কত বড় ষড়যন্ত্র করা হয়েছে। সে তখন ঘুরে দাঁড়ায়।

আরও পড়ুন : কোন গোপনে মন ভেসেছের মধ্যে সবথেকে সুন্দর অভিনয় শ্বেতার! এত সুন্দর গোছানো অভিনয় দেখে মুগ্ধ হতে হয়!

শতদ্রুকে সাথে নিয়ে, পুলিশকে সাথে নিয়ে সে শ্বশুর বাড়িতে ঢোকে, তারপর পুলিশ সকলের মুখোশ টেনে খুলে দেয়, শতদ্রু নয় প্রিয়া যে গয়না চুরি করেছে এবং তাও পরাগের উস্কানিতে সেটা সকলের কাছে প্রমাণ হয়ে যায়। পুলিশ অ্যারেস্ট করে নিয়ে যায় প্রিয়া এবং পরাগকে। শিমুলের এই আচরণ দেখে দর্শক বলছেন যে, শিমুল যেরকম দৃঢ়ভাবে তার স্বামীকে সোজা করছে ঠিক একই রকম ভাবে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার নায়িকা দীপারও এরকমটাই করা উচিত।

আরও পড়ুন : নিজের ভালোবাসার মানুষের সাথে বোনের বিয়ে দিয়ে একসাথে তিনটি জীবন খিচুড়ি পাকানোর কোনো মানে নেই!

দীপা সারাদিন ডাক্তারবাবু, ডাক্তারবাবু করে, অথচ ডাক্তারবাবু সূর্য তার আড়ালে তার চূড়ান্ত ক্ষতি করছে যাতে সে কেসটা হেরে যায় সেই কারণে,তাই দর্শক চাইছেন দীপা ও শিমুলের মতো হয়ে উঠুক।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শিমুল কে দেখে,,,দিপার শেখা উচিত,
মেরুদণ্ড হীন বর কে কিভাবে সোজা করতে হয়”

Related Articles