বাংলা সিরিয়াল

শুরুতেই বাজিমাত “কথা”র! টিআরপিতে কোথায় রইলো জগদ্ধাত্রী? দেখুন….

অবশেষে এক সপ্তাহের অপেক্ষার অবসান। আজ বৃহস্পতিবার এসে গিয়েছে টিআরপি তালিকা। প্রতি সপ্তাহে কোন ধারাবাহিক কত নম্বর স্থানে রইল টিআরপি তালিকাতে, সেটা জানার জন্য সব সময় মুখিয়ে থাকেন সিরিয়াল প্রেমী মানুষেরা। গত সপ্তাহে ফুলকি ধারাবাহিক সকলকে চমকে দিয়ে টিআরপি তালিকায় টপার হয়েছিল। সেটাই ছিল ওই ধারাবাহিকের প্রথমবার বেঙ্গল টপার হওয়া। এবার অবশ্য পাশা উল্টে দিল জগদ্ধাত্রী ধারাবাহিক। বাকিরা কে কোথায় রইলো?

আবারও একবার টিআরপি তালিকায় সবার আগে জায়গা করে নিলো জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “জগদ্ধাত্রী”। ৮.৩ রেটিং পেয়ে প্রথম স্থানে এই ধারাবাহিক। একটুর জন্য প্রথম স্থানটা আর পাওয়া হলো না নিম “ফুলের মধু” ধারাবাহিকের।

৮.২ পেয়ে থাকতে হলো দ্বিতীয় স্থানে। সৃজন আর পর্নার কেমিস্ট্রি দেখে বেশ ভালই লেগেছে দর্শকদের, সেটা বলাই বাহুল্য। আগামী কয়েক সপ্তাহ এই ধারাবাহিকের টিআরপি রেটিং খুব একটা হেরফের হবে না বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন : শিমুলকে দেখে দীপার শেখা উচিত! মেরুদণ্ডহীন বরকে কিভাবে সোজা করতে হয়!

স্টার জলসা এক সময়কার বেঙ্গল টপার “অনুরাগের ছোঁয়া” আবারো টিআরপি তালিকায় একেবারে নিচের দিকে চলে গেল। একই অবস্থা হয়েছে “কার কাছে কই মনের কথা” ধারাবাহিকের। এই দুটি ধারাবাহিকের স্ক্রিপ্ট দিনের পর দিন একঘেয়ে হয়ে উঠেছে দর্শকদের কাছে। সেই কারণেই টিআরপি তালিকায় ভালো ফল করতে পারছে না বলে মনে করছেন সকলে।

এদিকে নতুন শুরু হওয়ার ধারাবাহিক ‘কথা’, বেশ ভালো ফল করেছে টিআরপি তালিকায়। কথা আর তুঁতের রেটিং ৭.১। এবার এক নজরে দেখে নিন বাকি ধারাবাহিক গুলো কে কত নম্বরে জায়গা করে নিল টিআরপি তালিকায়:-

প্রথম: জগদ্ধাত্রী (৮.৩)

দ্বিতীয়: নিম ফুলের মধু (৮.২)

তৃতীয়: ফুলকি (৭.৯)

চতুর্থ: গীতা এলএলবি (৭.৮)

পঞ্চম: কথা/ তুঁতে (৭.১)

ষষ্ঠ: তোমাদের রাণী (৭.০)

সপ্তম: কার কাছে কই মনের কথা/ সন্ধ্যাতারা/ অনুরাগের ছোঁয়া (৬.৭)

অষ্টম: Love বিয়ে আজকাল (৬.৩)

নবম: রাঙা বউ/ জল থই থই ভালোবাসা (৬.১)

দশম: তুমি আশেপাশে থাকলে (৫.৭)

এরই মধ্যে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “রাঙ্গা বউ” শেষ হতে চলেছে। শেষ সপ্তাহে বেশ ভালো রেটিং পেয়েছে এই ধারাবাহিক। শ্রুতি আর গৌরব শেষ দশে জায়গা করে নিয়েছে। “গাঁটছড়া” ধারাবাহিকের গল্প জমে না ওঠায় ৩.১ পেয়েছে। আলোর কোলে ধারাবাহিক এখনো প্রথম ধসে ঢুকতেই পারেনি।

Related Articles