বাংলা সিরিয়াল

প্রীতি না পারলেও শ্রীতমা পেরেছে!মিনি না পারলেও পুতুল চরিত্র পারিকে ছাপিয়ে গেছে! বলছেন দর্শক!

মা সিরিয়ালে বড় ঝিলিকের ভূমিকায় অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য। এই ধারাবাহিকটি শেষ হওয়ার পর ইচ্ছেনদী সিরিয়ালে তাকে দেখা গিয়েছিল সেকেন্ডলিড হিসেবে, তার চরিত্রটি যথেষ্ট বোল্ড হলেও দর্শকরা এই চরিত্রটি দেখে খুশি হতে পারেনি কারণ এই চরিত্রটি পজেটিভ ছিল না, নেগেটিভ ছিল, এরপর একাধিক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ সাইড রোলে অভিনয় করেছিলেন শ্রীতমা, সব শেষ জি বাংলা লালকুঠি ধারাবাহিকে সাইড চরিত্রে দেখা গিয়েছিলো তাকে, এরপর কিছু সময় বিরতি নিয়ে আবার জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মনের কথাতে ফিরে আসেন তিনি। এই ধারাবাহিকে তার চরিত্রটির নাম পুতুল।

আরও পড়ুন : শুরুতেই বাজিমাত “কথা”র! টিআরপিতে কোথায় রইলো জগদ্ধাত্রী? দেখুন….

মা সিরিয়ালের ঝিলিক,দিয়ার পর শ্রীতমার এই চরিত্রটি দর্শকদের মনের মধ্যে ছাপ ফেলে গিয়েছে। কারণ, এই চরিত্রটি হলো একটি স্পেশাল চাইল্ড এর চরিত্র, যে চরিত্র প্রথম করেছিলেন জল নুপুর ধারাবাহিকে অপরাজিতা আঢ্য, এরপর ধুলোকণা ধারাবাহিকের এরকম একটি চরিত্র এসে ছিলো যার নাম মিনি, এই চরিত্রটি করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী প্রীতি বিশ্বাস,
তারপর আসে কার কাছে কই মনের কথায় শ্রীতমার পুতুল চরিত্র। দর্শকদের বক্তব্য অনুযায়ী,এই পুতুল চরিত্রটি এত অসাধারণ হয়েছে যে এই চরিত্রটি পারি পাগলি কে ছাপিয়ে যেতে পেরেছে।

আরও পড়ুন : কোন গোপনে মন ভেসেছের মধ্যে সবথেকে সুন্দর অভিনয় শ্বেতার! এত সুন্দর গোছানো অভিনয় দেখে মুগ্ধ হতে হয়!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মিনি না পারলেও পুতুল দি কিন্তু ঠিক ই পেরেছে পারি কে ছাপিয়ে যেতে,
সত্যিই শ্রীতমা দির অভিনয়ের জবাব নেই, জাস্ট অসাধারণ “

Related Articles