বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রীকে ডোবাচ্ছে জি বাংলায়! কথার দুর্দান্ত প্রোমোর বিপরীতে জগদ্ধাত্রীর কোনো প্রোমো নেই!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কথা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, নায়িকা কথাকে সবাই গোবর দেবী বলে, কারণ এই কথা সারাটা দিন গাছপালা নিয়েই ভাবতে থাকে, কীসে গাছের ভালো হবে, কোন সার দিলে গাছ ভালো থাকবে, এই নিয়েই তার চিন্তাভাবনা-সেই কারণে তাকে সবাই গোবর দেবী বলে। এই ধারাবাহিকের নায়ক অগ্নিভ নামকরা একজন শেফ, তিনি দিনরাত রান্নার ডিশ এইসব নিয়েই ব্যস্ত থাকেন। এই অগ্নিভ নিজের প্রেমের জালে ফাঁসায় কথাকে , কথার সামনে ভালো সাজার নাটক করে।

অন্যদিকে কথা অগ্নিভর ভালোমানুষি দেখে অগ্নিভর প্রেমে পড়ে যায় সম্প্রতি স্টার জলসা একটি নতুন প্রোমো দিয়েছে এই ধারাবাহিকে যেখানে দেখা যাচ্ছে যে, কথা জানতে পেরে যায় শুধুমাত্র চ্যালেঞ্জ হিসেবে নিয়েই অগ্নিভ তার সাথে প্রেমের খেলা খেলেছে, এরপর কথা অগ্নিভকে চড় মারে আর বলে আপনার মা আপনাকে এই শিক্ষা দিয়েছে? মেয়েদের মন নিয়ে ছেলে খেলা!-অগ্নিভ বলে, আমার মা তুলে একদম কথা বলবেন না।

আরও পড়ুন : প্রীতি না পারলেও শ্রীতমা পেরেছে!মিনি না পারলেও পুতুল চরিত্র পারিকে ছাপিয়ে গেছে! বলছেন দর্শক!

অন্যদিকে মাঝ রাস্তায় কথার সাথে কিছু ছিল অসভ্যতামো করবার চেষ্টা করলে মুখোশ পরা একটা ছেলে এসে কথা কে বাঁচায়, কথা যখন ধন্যবাদ বলে তখন মুখোশ খুলে দিয়ে সেই অগ্নিভ বলে, আমার মা আমাকে ঠিক শিক্ষায় দিয়েছে। কথা তখন চমকে যায়, অবাক হয়ে যায়, অন্যদিকে দর্শক অবাক হয়ে যাচ্ছেন এই ভেবে যে সাতটার স্লটে কথার যেখানে দুর্দান্ত প্রোমো দেওয়া হচ্ছে, সেখানে জগদ্ধাত্রীর কোনো প্রোমো নেই।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
,“জি বাংলা মনে হয় ইচ্ছে করে সাতটার স্লট ডোভাতে চাইছে
কথার কি দারুন প্রমো দিলো কিন্তু জগদ্ধাত্রী একটাও প্রমো দিচ্ছে না। সেই আগের নরমাল প্রমো দিয়েই শেষ
এসব এক চোখামি একটু ও ভালো লাগেনা ধুর”

Related Articles