বাংলা সিরিয়াল

জলসা তুঁতের প্রোমো দিতো না অথচ প্রতি সপ্তাহে কথার প্রোমো দিচ্ছে! বলছেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তুঁতে’। এই ধারাবাহিকে তুঁতে-রঙ্গন জুটি দর্শকের বেশ পছন্দের ছিলো, তুঁতে এমন একজন মেয়ে ছিলো, যে ডিজাইনার হওয়ার স্বপ্ন দেখতো, নিজের বাবার স্বপ্ন পূরণ করার স্বপ্ন দেখতো, এরপর এক ঘটনা ক্রমে সেই লাহিড়ী দের বাড়ির ছেলের বৌ হয়ে লাহিড়ী বাড়িতে প্রবেশ করে এরপর তার জীবনটাই পরিবর্তন হয়ে যায়। তার জীবনে শুরু হয় নতুন লড়াই।

এই বাড়িতে ঢুকে প্রতিপদে সে অপমানিত হতে থাকে আর নিজের পরিচিতি গড়ে তুলবার লড়াই তৈরি হয় তার। বেশ কিছুদিন আগে এই ধারাবাহিকের টাইম স্লট চেঞ্জ করা হয় ও রাতের দিকে এই ধারাবাহিকটি দেওয়া হয়, তুঁতের জায়গায় আসে নতুন ধারাবাহিক কথা।

এখন দর্শকদের বক্তব্য হল গল্প ভালো হওয়া সত্ত্বেও সন্ধ্যে সাতটার ধারাবাহিক তুঁতেকে ঠিকঠাক মতো প্রমোশন করতো না স্টার জলসা। এই ধারাবাহিকের ভালো প্রোমো‌ও দিতো না, অন্যদিকে নতুন ধারাবাহিক কথা আসার পর থেকে কথার বেশ প্রচার করা হচ্ছে। প্রত্যেকটা সপ্তাহে প্রোমো দেওয়া হচ্ছে। এই বিষয়টা তুঁতের সময় হলে তুঁতে স্লট লিড করতো।

আরও পড়ুন : জগদ্ধাত্রীকে ডোবাচ্ছে জি বাংলায়! কথার দুর্দান্ত প্রোমোর বিপরীতে জগদ্ধাত্রীর কোনো প্রোমো নেই!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“জলসা তুতের প্রোমোশন করতো না, প্রোমো দিতো না তাই তুতে স্লট লিড করতে পারে নি, কিন্তু কথার ক্ষেত্রে ব্যতিক্রম ঘটছে,কথার প্রতি সপ্তাহে প্রোমো দিচ্ছে, এপিসোড খুব ফাস্ট,আর স্টোরি খুব ভালো, তুতে ৭+ দিয়েছে শেষ সপ্তাহে, যেভাবে

কথার এপিসোড গুলো present করছে রাখি ম্যাম কথা প্রথম সপ্তাহেই ৭.৫ টি আর পি দিবে,আর পরের সপ্তাহে নিশ্চিত স্লট লিড,গীতার সাপোর্ট তো আছেই,জলসার ৭ টার স্লট ও এবার নিশ্চিত, Thanks to blues production জগদ্বাত্রী সিরিয়ালে এত ম্যারমেরে স্লো এপিসোড চালাচ্ছে আর গীতাতে টানাটান ফাস্ট এপিসোড দিচ্ছে প্রোমো দিচ্ছে,যার কারণে জগদ্বাত্রী এর বারোটা বাজবে আর গীতার সাপোর্টে কথা স্লট লিড করবে”

আরও পড়ুন : শ্রাবণ কি ভুল করলো ওমের সাথে অনুষ্কার বিয়ে দিয়ে? শ্রাবণের এই সিদ্ধান্তই কি শ্রাবণ ওমকে আলাদা করে দেবে?

Related Articles