বাংলা সিরিয়াল

গীতা পুরো জগদ্ধাত্রীর কপি বলেই স্লট পায়,খুব শীঘ্রই বঙ্গসেরা হবে,কারণ জ্যাশ আর গীতার সব সেম শুধু প্রফেশন আলাদা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা কে হারিয়ে বর্তমানে বঙ্গ সেরা ৫ ধারাবাহিকের মধ্যে রয়েছে গীতা। হ্যাঁ কথা হচ্ছে, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা এলএলবি নিয়ে।

স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিক প্রথম সপ্তাহে বঙ্গ সেরা ৩ এর মধ্যে ছিল চলতি সপ্তাহে এই ধারাবাহিক বঙ্গ সেরা ৪-কিন্তু যে ধারাবাহিকের শুরুতে এত সমালোচনা, হিয়া মুখার্জির বিপরীতে নবাগতা অভিনেতা কুণাল শীলকে নেওয়া নিয়ে এত আপত্তি, উচ্চশিক্ষিত উকিল গীতার স উচ্চারণকে ছ বলা নিয়ে এত সমস্যা!সেখানে এই ধারাবাহিক কোন জাদু বলে বঙ্গসেরা ৫ ধারাবাহিকের মধ্যে নিজের জায়গা করে নিচ্ছে?

আরও পড়ুন : সন্তানের জন্ম দিতেই মৃত্যু রানীর;উন্মাদ হল দুর্জয়! পাঁচ বছর পর নতুন রূপে ফিরে এলো রানী!-রানীর নতুন মোড়

আসলে এই ধারাবাহিকের টানটান এপিসোড এই ধারাবাহিককে স্লট পেতে সাহায্য করছে। কখনো অন্যায়ের সাথে আপোষ না করা মেয়ে গীতা যখন চোখের সামনে দেখে তার নিজের দিদি গিনি শুধুমাত্র শ্বশুরবাড়িতে নিজের পজিশন ফিরে পেতে একটা অসহায় মেয়েকে কাজে লাগাচ্ছে,তখন সে মুখ বন্ধ করে বসে থাকেনা, বরং
বিয়ের ঠিক আগের মুহূর্তে গিয়ে গীতা পদ্মকে বাঁচিয়ে নেয়, সবাই বাধা দিতে যায় কিন্তু কারো বাধাই কোনো কাজে আসে না, কারণ গীতা সব ঠিক করেই আটঘাট বেধে এসেছে,পুলিশ, সাংবাদিক সব নিয়ে এসে হাজির হয়েছে গীতা বিয়ের মন্ডপে!

আরও পড়ুন : শুরুতেই বাজিমাত “কথা”র! টিআরপিতে কোথায় রইলো জগদ্ধাত্রী? দেখুন….

জমজমাট গীতার এই পর্ব দেখে অনেকেই বলছেন যে গীতার কাছে প্রফেশনাল লাইফে মায়া মমতার কোনো জায়গা নেই, অন্যায়ের বিরুদ্ধে আপোষ না করার এই মানসিকতার সাথে অনেকেই জগদ্ধাত্রী মিল খুঁজে পাচ্ছেন। অনেকের আবার বক্তব্যটি জগদ্ধাত্রীর মত এই গল্পটাকে প্রেজেন্ট করা হয়েছে বলেই এই ধারাবাহিক এত সুন্দর ভাবে স্লটটা জিতে নিতে পেরেছে।

প্রশংসায় পঞ্চমুখ হয়ে কেউ তাই লিখেছেন যে,
,“ ফাটাফাটি গীতা সপ্তাহ

গীতা থাকতে হবে না কোন অন্যায়ের সাথে আপোষ সিঁদুর দানের আগে মন্ডপে পৌঁছে পদ্ম কে কৃপাণ তথা গিনির চক্রান্তের হাত থেকে বাঁচিয়ে আনে
নিজের দিদির আগে আরেক মেয়ের সম্মান গীতার কাছে অনেক বড়ো!তাইতো প্রফেশনাল লাইফে মায়া মমতা কে সরিয়ে রেখে অন্যায়ের দমন করছে গীতা এলএলবি”

তো কারোর কথায়,“কেউ মানুক আর না মানুক…. গীতা পুরো জগদ্ধাত্রী র কপি স্নেহাশীষ স্যার দুটোর প্যাটার্ন পুরো এক রেখেছেন.. শুধু তফাৎ হলো জগ গোয়েন্দা আর গীতা উকিল…. বাদবাকি সব এক মারপিট, ডায়লগ, গল্প…… জগদ্ধাত্রী এই গল্প নিয়েই গাঁটছড়া র মত সিরিয়াল কে হারিয়েছে এতদিন হয়ে যাওয়া সত্বেও হাই trp, চ্যানেল টপ, বেঙ্গল টপ

আমার মনে হয় গীতাও same হবে
হারানো এতো সহজ হবে তবে মনের কথার গল্প ফাস্ট করলে চান্স আছে স্লট পাবার…… তবে একটা কথা বাজি রেখে বলতে পারি যে গীতা একবার হলেও টপ করবেই ……. কারণ same জিনিস জগ বাজিমাত করছে”

Related Articles