বাংলা সিরিয়াল

অর্জুনকে নিয়ে জঘন্য অপবাদ সূর্য! তাতেই রণংদেহি মূর্তি দীপার, দেখে আপ্লুত দর্শকরা

দিন দিন নায়ক tথেকে যেন খলনায়ক হয়ে উঠেছেন স্টার জলসার”অনুরাগের ছোঁয়া” ধারাবাহিকের নায়ক সূর্য। দীপার চরিত্র নিয়ে সন্দেহ করা সূর্যর একটা জঘন্য অভ্যাসে পরিণত হয়ে গিয়েছে।

প্রথমদিকে দীপা আর কবিরের বোন আর দাদার সম্পর্ক নিয়ে কতইনা নোংরা কালিমা ছিটিয়েছিল তাদের দিকে। পরে অবশ্য সমস্ত ভুল বুঝতে পারে সূর্য, ক্ষমা চায় সকলের কাছে। কিন্তু আবারো অর্জুনকে নিয়ে সন্দেহ করতে শুরু করেছে সে।

মিশকা কতখানি শয়তানি করতে পারে এটা জানা সত্ত্বেও, মিশকার কথায় নাচতে ব্যস্ত সূর্য। ইতিমধ্যেই দীপা সূর্যকে তার সমস্ত টাকা ফেরত দিয়ে মেয়েদের অধিকার নিজের হাতে তুলে নিয়েছে। এমনটাই দেখানো হয়েছে গত পর্বে। এটা যেন একেবারেই মন থেকে মেনে নিতে চাইছে না সূর্য।

সে ভেবেছিল, এক সপ্তাহের মধ্যে এতগুলো টাকা কোনভাবেই যোগাড় করতে পারবে না দীপা। কিন্তু সবার সমস্ত ভাবনা-চিন্তা মিথ্যে করে দিয়ে, এক সপ্তাহের মধ্যে সব টাকা ফেরত দিয়ে দীপা বুঝিয়ে দিয়েছে নিজের ক্ষমতা।

আরও পড়ুন : গীতা পুরো জগদ্ধাত্রীর কপি বলেই স্লট পায়,খুব শীঘ্রই বঙ্গসেরা হবে,কারণ জ্যাশ আর গীতার সব সেম শুধু প্রফেশন আলাদা!

এবার মিশকার দেখানো ছবি দেখে অর্জুন-দীপার সম্পর্ককে কালিমালিপ্ত করার চেষ্টা করছে সূর্য। এদিনের পর্বে দেখা যাবে, সূর্যর হাতে সমস্ত টাকা তুলে দেওয়ার পর একটা সিসিটিভি ফুটেজ তাকে দেখায় দীপা।

ফুটেজ দেখে লজ্জায় পড়ে যায় সূর্য। এরপর অর্জুনের সঙ্গে দীপার সম্পর্ক নিয়ে নোংরা কথাবার্তা বলতে শুরু করে সে। এতদিন ধরে সবটা মুখ বুঝে সহ্য করে নিলেও এবার প্রতিবাদ করে দীপা।

প্রথমে সূর্যের মুখে এক গ্লাস জল ছুড়ে মারে দীপা। আগে এরকম নোংরা কথা আগে অনেক সহ্য করেছে দীপা। তাই এবার যদি সেরকমই কিছু করার চেষ্টা করে সূর্য তাহলে তাকে সহ্য না করে ভয়ংকর রূপ ধারণ করার হুমকি দেয় সে। অর্জুন আর জয় গেট ভাঙ্গার বিষয়ে চালাকি করে সোনার মুখ থেকে সমস্ত কথা জেনে নেয়। মা আর বোনের কষ্ট দেখে রুপা সিদ্ধান্ত নেয়, সে তার বাবাকে ছেড়ে দেবে না।

আরও পড়ুন : সন্তানের জন্ম দিতেই মৃত্যু রানীর;উন্মাদ হল দুর্জয়! পাঁচ বছর পর নতুন রূপে ফিরে এলো রানী!-রানীর নতুন মোড়

দর্শকরা মনে করছেন, দিনের পর দিন নিজের খারাপ আচরণের কারণে দুই মেয়ে এবং স্ত্রী দীপার থেকে অনেক দূরে সরে যাচ্ছে সূর্য। দুই মেয়ে এবং বউকে বাড়িতে ফিরিয়ে নিয়ে আসার পরিবর্তে তাদের সঙ্গে ক্রমাগত লড়াই চালিয়ে যাচ্ছে সে। এইভাবে কি কোনদিনও নিজের পরিবারকে ফিরে পাবে সূর্য? প্রশ্ন থেকে যাচ্ছে।

Related Articles