বাংলা সিরিয়াল

বাবুউউর মায়ের চরম বিপদ! ল্যাপটপের মাধ্যমেই পর্দাফাঁস হবে ঈশার? পর্ণার বড়ো পদক্ষেপ

জি বাংলার অন্যতম ধারাবাহিক হলো নিম ফুলের মধু। প্রতিদিন দুর্দান্ত পর্ব দিয়ে একের পর এক চমক সৃষ্টি করে দর্শকদের মন জয় করে নিয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকের নায়িকা অর্থাৎ পর্ণা বুদ্ধির জোরে নিজের স্বামী সৃজনকে অনেকবার বাঁচিয়েছে বিভিন্ন বিপদের হাত থেকে।

এবার রক্ষ্যে নেই সৃজনের মা কৃষ্ণা আর ইশার । তাদের সমস্ত নাটক আর চক্রান্তের অবসান ঘটাবে পর্ণা। সবার সামনে সে প্রমাণ করে দেবে, সৃজন কোন ভুল করেনি। সেদিনের রাতের ঘটনা পুরোটাই সাজানো।

নিম ফুলের মধু ধারাবাহিকের বর্তমান প্লট বলছে, ঈশাকে ছেড়ে পর্ণার সিঁথিতে সিঁদুর তুলে দিয়েছে সৃজন। এদিকে ইশা সকলের সামনে বলে সৃজন নাকি তার সঙ্গে রাত কাটিয়েছে।

আরও পড়ুন : অর্জুনকে নিয়ে জঘন্য অপবাদ সূর্য! তাতেই রণংদেহি মূর্তি দীপার, দেখে আপ্লুত দর্শকরা

তার সম্মান নিয়ে ছিনিমিনি খেলেছে সৃজন। এরপর ঈশার সম্মান রাখতে নাকি তাকে বিয়ে করার প্রতিশ্রুতিও দিয়েছিল সৃজন। কিন্তু এখন বিয়ের মন্ডপ ছেড়ে উঠে গিয়ে পর্ণাকে বিয়ে করেছে সে।

সৃজনকে হুমকি দিয়ে ইশা সেদিন দত্ত বাড়ি থেকে চলে যায়। এদিকে সেই রাতের পুরো ঘটনা সৃজন খুলে বলে পর্ণাকে। সৃজন এর কথা থেকে পর্ণা বুঝতে পারে, ওই রাতে যা কিছু ঘটনা ঘটেছিল ততক্ষণ ধরে অন করা ছিল ল্যাপটপ। তাহলে ঘরের মধ্যে যা কিছু হয়েছে সবটাই নিশ্চয়ই ল্যাপটপের রেকর্ড হয়ে গিয়েছে।

পরের দিন ইশা আবারও সই করার জন্য সৃজনকে চাপ দেয়। তখন পর্ণা বলে, ল্যাপটপ দিয়েই হবে আসল কিস্তিমাত।

আরও পড়ুন : প্রীতি না পারলেও শ্রীতমা পেরেছে!মিনি না পারলেও পুতুল চরিত্র পারিকে ছাপিয়ে গেছে! বলছেন দর্শক!

ওই ল্যাপটপে সেদিন রাতের প্রত্যেকটা ঘটনার প্রমাণ রয়েছে বলে জানিয়ে দেয় পর্ণা। সবটাই রেকর্ড হয়ে গিয়েছে শুনে ভয় পেয়ে যায় ঈশা। এবার তার সামনে সাজানো মিথ্যে নাটক ফাঁস হয়ে যেতে চলেছে, বুঝতে পেরে যায় সে। ঈশার সমস্ত মিথ্যাটা সকলের সামনে চলে আসার পর তার কি শাস্তির ব্যবস্থা করবে সৃজন-পর্ণা? সেটাই দেখার।

Related Articles