বাংলা সিরিয়াল

“১৮ বছর আগেও ভালোবাসতাম আজও ভালোবাসি”! সূর্যর চাপে পড়ে মনের কথা প্রকাশ করে ফেলল অর্জুন

মানুষের জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ায় এবার আসছে দুর্দান্ত টুইস্ট। টিআরপি তালিকায় এই ধারাবাহিক অনেকদিন ধরেই খুবই খারাপ ফল করছে। সেই কারণেই বোধহয় নির্মাতারা চাইছেন, ধারাবাহিককে অন্যরকম টুইস্ট এনে দর্শকদের মন জয় করে নিতে। বর্তমানে মেয়েদের কাস্টডিতে জন্য লড়ছে দীপা। যেহেতু সে চাকরি করে না তাই সূর্য মেয়েদের কাস্টডি পেয়ে যেতে পারে। এদিকে দীপাও চেষ্টা করছে চাকরি পাওয়ার।

যে বাড়িতে মিশকার মত মেয়ে থাকে সেই বাড়িতে নিজের দুই মেয়েকে কখনোই পাঠাবে না দীপা, এটা সে ঠিক করে ফেলেছে। তাই আইনি পথে হেঁটে মেয়েদের মা হওয়ার পর চাকরি করে সে যে মেয়েদের দায়িত্ব নিতে পারে সেটাই প্রমাণ করতে চলেছে সে। এরই মধ্যে দীপার ছেলেবেলার বন্ধু অর্জুন ফিরে এসেছে। কিন্তু ফিরে এসে দীপার বিয়ে হয়ে গিয়েছে দেখে আর তার দুই সন্তান আছে দেখে, নিজের ভালোবাসার কথা আর প্রকাশ করেনি।

আরও পড়ুন : ছেলেকে জুতোপেটা করলো ধ্যাষ্টামো’ জ্যেঠু,প্রকাশ্যে এলো অবাক করা পর্ব

কিন্তু অর্জুন জানতে পারে যে, দীপার সংসারে চরম অশান্তি। তাই সে মনে মনে প্রতিজ্ঞা করে পরোক্ষভাবে হলেও দীপাকে সে সাহায্য করবে। ওদিকে ছোটবেলায় অর্জুনের হারিয়ে যাওয়া মা ফিরে এসেছে। দীপার সঙ্গেও পরিচয় হয়েছে তার। ছেলের কাছে পৌঁছানোর দীপাই হল একমাত্র মাধ্যম মনে করছেন তিনি। নাচের কম্পিটিশনে জিতে গিয়েছে দীপা, ৫ লক্ষ টাকা পেয়ে সেটা সূর্যকে ফেরত দিয়েছে।

নতুন ষড়যন্ত্র শুরু করেছে মিশকা। অর্জুনের বিরুদ্ধে এক বড় প্রমাণ জোগাড় করেছে সে। দীপার জন্য লেখা অর্জুনের কিছু প্রেম পত্র। নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, অর্জুন সূর্যকে বলছে, “দীপার অসম্মান হোক আমি সেটা চাই না। কাদা ছুঁড়তে হলে আমার দিকে ছুঁড়ুন ওর দিকে নয়”। এরপর অর্জুনের কলার ধরে তাকে চাপ দিতেই অর্জুন বলে বসে যে, সে দীপাকে ১৮ বছর ধরে ভালবাসে। এদিকে বাড়ির দরজায় দাঁড়িয়ে সব কথা শুনে ফেলে দীপা।

Related Articles