বাংলা সিরিয়াল

ছেলেকে জুতোপেটা করলো ধ্যাষ্টামো’ জ্যেঠু,প্রকাশ্যে এলো অবাক করা পর্ব

নিম ফুলের মধু ধারাবাহিকে প্রত্যেকটা দিন দুর্দান্ত পর্ব দর্শকদের মন জয় করে নিচ্ছে এই সিরিয়াল দর্শকদের যে ঠিক কতটা ভালো লেগেছে তা প্রতি সপ্তাহের বৃহস্পতিবারের টিআরপি তালিকা দেখলে ভালই বোঝা যায়। সৃজন-পর্ণাকে আলাদা করার জন্য উঠে পড়ে লেগেছিল শুধু বাবুউউর মা। তবে তাকে উসকানোর জন্য সবথেকে বড় ভূমিকা নিয়েছিল দত্ত বাড়ির বড় বউ। ঈশা তো ছিলই।

সৃজনকে কলঙ্কিত করার ভয় দেখিয়ে ডিভোর্স পেপারে সই আদায় করেছিল কৃষ্ণা আর ঈশা। শাশুড়িসহ বাকিদের এই চক্রান্ত বুঝে গিয়েছিল পর্ণা। তাই স্বামীর চরিত্রে যাতে কোন ভাবেই কলঙ্ক না লাগে সেই জন্য বাড়ির বাকিদের নিয়ে পুরো বিষয়টা প্রমাণ করে দেখিয়েছে পর্ণা। এমনকি ঈশা ও কৃষ্ণাকে হাতেনাতে ধরেছে সে। ল্যাপটপে পুরো ভিডিও রেকর্ড হয়ে যাওয়ার জন্য খুব বেশি বেগ পেতে হয়নি।

ইশা করতে গেলে তাকে ধরে ফেলে পর্ণা। প্রত্যেকটা অন্যায়ের জন্য তাকে একের পর এক ঠাস করে চড় মারে। তাই নয় অলক্ষী বিদায় করার মত করে ঝাঁটা কুলো পিটিয়ে দত্তবাড়ি থেকে রীতিমত গলা ধাক্কা দিয়ে বার করে দেওয়া হয়েছে ইশাকে। নিজের ভাইয়ের চরিত্রে কলঙ্ক দেওয়ার জন্য অয়নকে শাস্তি দিয়েছে তার মা। ছেলের এমন কুকীর্তি দেখে চুপ থাকতে পারেনি ধ্যাষ্টামো’ জ্যেঠু।

আরও পড়ুন : রুচিরা আর পর্ণার ঝামেলা! সুযোগ বুঝে নতুন প্ল্যান ইশা মৌমিতার!

অয়নের বৌ মৌমিতাকে চড় মারতেই চিৎকার করতে যায় অয়ন। সেই সময় জেঠু অয়নকে পায়ের জুতো খুলে একেবারে জুতা পেটা করে। কুলাঙ্গার ছেলের জন্য জুতোপেটা করতে হাত কাঁপেনি তার। এতদিন ধরে ধ্যাষ্টামো’ জ্যেঠুকে একরকম ভাবে দেখে এসেছেন দর্শকরা। এবার তিনি যে শুধরে যাবেন সেটাই মনে করা হচ্ছে। ছেলের এমন জঘন্য অপরাধের পর তাকে এইভাবে শাসন করার কারণে জেঠুর প্রশংসায় পঞ্চমুখ সকলে।

Related Articles