বাংলা সিরিয়াল

‘কার কাছে কই মনের কথা সিরিয়ালের থিম নিয়ে গল্প না এগিয়ে পরে আবার যেন ঢেঁড়স নায়কটাকে নিয়ে দুই নারীর কামড়াকামড়ি না হয়!’ভালো থিম ঘেঁটে যাওয়ার আশঙ্কায় শঙ্কিত দর্শক!

বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় যে ধারাবাহিক শুরু হয় একটি থিম নিয়ে, কিন্তু পরবর্তীতে সেই থিমটিকে আর বজায় রাখতে পারে না, সুন্দর গল্প তখন ঘেঁটে ঘ হয়ে যায় আর সমস্ত থিম ফুরিয়ে তখন একটাই থিম আসে তা হলো নায়ককে নিয়ে ক্যাচাল! এরকম বহু ধারাবাহিকের ক্ষেত্রেই দেখা গেছে যেমন আয় তবে সহচরী ধারাবাহিকের কথা বলা যায়, এই ধারাবাহিকে মধ্যবয়স্ক নায়িকার পড়াশুনার স্বপ্ন পূরণের কথা দেখাবে বলে ধারাবাহিকের প্রোমো দেওয়া হয়েছিল কিন্তু ধারাবাহিক কয়েক মাস চলতে না চলতেই দেখা গেল নায়িকার বরের পরকীয়াজনিত সম্পর্ক দেখানো হতে শুরু করলো আর তারপর নায়ক কে নিয়ে দুই মেয়ের জেতার লড়াই! একই রকম গল্প দেখা গিয়েছিল অন্দরমহলের ক্ষেত্রেও, নায়িকার ভিন্ন পরিচিতি গড়ে তোলার গল্প, হয়ে গেল নায়কের প্রথম স্ত্রী কে নিয়ে নায়িকার লড়াইয়ের গল্প, ধারাবাহিকের প্রমো যাই হোক না কেন অল্প কিছুদিনের মধ্যেই ধারাবাহিকের সেই থিম হারিয়ে গিয়ে নায়ক কে নিয়ে চুলোচুলি দেখানো হয়, যা দেখে রীতিমতো বিরক্ত হয়ে উঠেছেন দর্শক। সম্প্রতি জি বাংলায় একটি নতুন প্রোমো দিয়েছে, সেই প্রোমোর মাধ্যমে তারা জানিয়েছে যে জি বাংলায় কার কাছে কই মনের কথা নামের একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে।

এই ধারাবাহিকে স্নেহা বাসকদাতা মানালি মুখ্য ভূমিকায় আছে এছাড়াও আরো দুজন চিরপরিচিত নারী মুখ আছেন। মোদ্দা কথা হল ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে যে নায়ক-নায়িকা নয় গল্পের মূল ফোকাস হলো পঞ্চকন্যা তাদের জীবনের গল্প এই ধারাবাহিক, গণ্ডি ভেঙে তাদের বেরিয়ে আসার গল্পই হলো এই ধারাবাহিক! কিন্তু যে সকল দর্শক বরাবর ভালো ভালো থিমকে কয়েক মাস চলতে না চলতেই বদলে যেতে দেখেছেন তারা তো ভয় পাবেন‌ই! তাই এই ধারাবাহিকের প্রোমো প্রকাশ হওয়ার পর কেউ লিখেছেন, এমনটা হবে না তো যে এই ধারাবাহিকের পাঁচটি মেয়ে গভীর জলের মাছ ওয়েব সিরিজের বন্ধুগুলোর মতো হয়ে গেল! কেউবা আরো একধাপ এগিয়ে লিখেছেন কিছু সময় যেতে না যেতেই নায়কের অন্য লাভ স্টোরি দেখাতে শুরু করবে নাতো?

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,❝ কার কাছে কই মনের কথা ❞ সিরিয়ালের থিম নিয়ে গল্প না এগিয়ে পড়ে যেনো না এই ঢেড়শ নায়কটাকে নিয়ে দুই নারীর কামড়াকামড়ি না হয়”

Related Articles