বাংলা সিরিয়াল

‘শ্রীময়ীর চিপ কপি শিমুল! কারা দেখে সিরিয়ালটা? কীসের জন্য দেখে? শিমুলের মহান সাজার শখ হয়েছে নতুন প্রোমো দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথাতে দেখা যায় যে শতদ্রুর সাথে নতুন করে ঘর বাঁধার স্বপ্ন দেখছিলো শিমুল, কিন্তু সেই সকল স্বপ্ন ভেঙ্গে দিলো শতদ্রুর মা! সে এসে শিমুলকে শুধু অপমান করে তাই নয়,শতদ্রুর জন্য অনেক ভালো ভালো মেয়ে অপেক্ষা করে আছে বলে কথাও শোনায়!

এই সব কথা শুনে শিমুল শতদ্রুকে বিয়ে করবে না জানিয়ে দিলে শতদ্রুও ভুল বোঝে শিমুলকে। এরপর শিমুল পরাগের ডিভোর্স হয়ে যায়। সম্প্রতি এই ধারাবাহিকের একটি প্রোমো দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে পরাগ প্রিয়াঙ্কার আশীর্বাদে শিমুল বাঁচাচ্ছে প্রিয়াঙ্কাকে।

 

পরাগের আশীর্বাদের অনুষ্ঠানে প্রিয়াঙ্কার গায়ে আগুন লাগলে শিমুল ই তাকে বাঁচায়! দর্শক শিমুলের এই মহান সাজার শখ একদমই মেনে নিতে পারছে না। সোশ্যাল মিডিয়ায়
একজন এই প্রোমো নিয়ে পোস্ট করে লিখেছেন যে“কার কাছে কই মনের কথায় আগুন প্রোমো দিলো
পরাগ-প্রিয়াঙ্কার আশীর্বাদের অনুষ্ঠানে প্রিয়াঙ্কার গাঁয়ে আগুন লাগে আর শিমুল তাঁর সতীনকে আগুন থেকে বাঁচালো”এই পোস্টে একজন নেটিজেন লিখেছেন যে,“মানে কারা দেখে সিরিয়ালটা? কীসের জন্য দেখে?”

আরও পড়ুন : শিবশক্তির থেকেও বাজে কাস্ট রামায়ণে!দেবদেবীর রূপে যাদের নিয়েছে তারা একেবারেই বেমানান! বলছেন দর্শক!

আরেকজন আবার কমেন্ট করেছেন যে,“ শ্রীময়ীর চিফ কপি শিমুল! মহান সাজার শখ হয়েছে! সেভ করছে এস এ হিউম্যান বিং দ্যাটস ফাইন, বাট পরাগ, পলাশ, প্রতীক্ষা কে উচিত পানিশমেন্ট না দিয়ে ঠিক করেনি”

Related Articles