বাংলা সিরিয়াল

শিবশক্তির থেকেও বাজে কাস্ট রামায়ণে!দেবদেবীর রূপে যাদের নিয়েছে তারা একেবারেই বেমানান! বলছেন দর্শক!

কোনো ধারাবাহিক হোক বা ছবি তা নিয়ে মানুষের আলোচনা হয়। যদি সেই ধারাবাহিক বা ছবির কনসেপ্ট দর্শকের মনমতো হয় তাহলে হয় প্রশংসা আর যদি সেই ধারাবাহিকের কনসেপ্ট দর্শকের মন মত না হয় তাহলে শুরু হয় সমালোচনা বা ট্রোলিং। এখন যে কোনো ধারাবাহিক নিয়ে একাধিক সমালোচনা হয়, হয়তো কোন ধারাবাহিকে দেখা গেলো, সেই ধারাবাহিকের কনসেপ্ট ভালো না, তাহলে শুরু হলো সমালোচনা। হয়তো দেখা গেল ধারাবাহিকের কনসেপ্ট খুব ভালো কিন্তু ধারাবাহিকের মধ্যে যারা পারফর্ম করছেন তাদের অভিনয় ভালো না।

তাহলে শুরু হলো অন্য ধরনের সমালোচনা। আবার অনেক সময় দেখা যায় কাহিনী অভিনয় সবই ঠিকঠাক ধারাবাহিকের নাম পছন্দ নয়। কোনো ধারাবাহিকের ক্ষেত্রে দেখা যায় যে, ধারাবাহিকের কাস্টিং পছন্দ নয়, এই নিয়ে দর্শকরা বিভিন্ন সময় বিভিন্ন ধরনের সমালোচনা করেন।

এখন ধারাবাহিকের নায়ক কেমন হবেন বা নায়িকা কেমন হবেন এই নিয়ে যেমন দর্শকের মনের মধ্যে একটা মানসিকতা থাকে। ঠিক তেমনি ধারাবাহিকটি যদি হয় মাইথো নিয়ে, তাহলে সেই ধারাবাহিকে দেব দেবীর চরিত্র গুলোকে কে বা কারা অভিনয় করছেন তা নিয়েও দর্শকের মনের মধ্যে একটা অন্যরকম ধ্যান-ধারণা থাকে সেই ধ্যান-ধারণার সাথে না মিললে শুরু হয় সমালোচনা। যেমনটা হয়েছে শিবশক্তি ধারাবাহিক ও রামায়ণ ধারাবাহিক নিয়ে।

আরও পড়ুন : ‘একবছরে ইংরেজি শিখে গেল স্মার্ট হয়ে ডিজাইনার হয়ে গেলো আবার কোম্পানির মালকিন‌ও হয়ে গেলো!’তুঁতে দেখে বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শিবশক্তির কাস্ট দেখে মনে হয়েছিল এর থেকে বাজে কাস্ট আর কিছু হতে পারে না , কিন্তু রামায়ন আমার ধারণা একদম বদলে দিল ….

স্বস্তিক এত সুন্দর সুন্দর সিরিয়াল আনছে , এত ভালো লুক , এত ভালো সেট , এত ভালো Vfx
কিন্তু কাস্ট টা কি চোখ বুঝে করছে ????
মানে এগুলো কে ? কারা ? মানছি সবাই অভিনেতা অভিনেত্রী তাদের গুন বিচার করার অধিকার আমার নেই … কিন্তু সব চরিত্রের একটা নির্দিষ্ট ছাচ হয় ,,, আর শিব পার্বতী বা রাম সীতা দেবদেবীর এই রূপে এরা একে বারেই বেমানান ….

#telly_durga”

Related Articles