বাংলা সিরিয়াল

‘একবছরে ইংরেজি শিখে গেল স্মার্ট হয়ে ডিজাইনার হয়ে গেলো আবার কোম্পানির মালকিন‌ও হয়ে গেলো!’তুঁতে দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুঁতে। এই ধারাবাহিকে দেখা যায় যে, তুঁতেকে ভুল বুঝে গাড়ি নিয়ে বেড়িয়ে যায় রঙ্গন, অন্যদিকে রঙ্গনকে খুঁজতে তার পিছু পিছু যায় তুঁতে। মাঝ রাস্তায় রঙ্গনের মনে পড়ে যে তুঁতে ডিভোর্স পেপারে সাইন করেছে বলে রঙ্গন এত রাগ করছে, কিন্তু তুঁতে তো আসলে ইংরেজি জানে না!

কোথাও একটা বড়সড়ো ভুল হচ্ছে বুঝে ফিরে আসতে চায় রঙ্গন! কিন্তু গাড়ির ব্রেক ফেল করা ছিলো, এক্সিডেন্ট হয় রঙ্গনের চোখের সামনে রঙ্গনের মৃত্যু দেখে অজ্ঞান হয়ে যায় তুঁতে। এরপর রঙ্গনের মৃত্যুর দায়ে তুঁতেকে অ্যারেস্ট করা হয়, তবে সত্যের জয় হওয়ার মতো তুঁতে নিজেকে নির্দোষ প্রমাণ করে। অন্যদিকে অফিসার সিদ্ধার্থ তুঁতেকে সাহায্য করে ইংরেজি শিখতে কারণ ইংরেজি শিখে আঁটঘাট না বাঁধলে সে মন্দিরার সাথে লড়াই করতে পারবে না।

এরপর ধারাবাহিক এক বছর লিপ নেয়। এই এক বছরের মধ্যে দেখা যায় যে তুঁতে লেখাপড়া শিখে স্মার্ট হয়ে নিজের বিজনেস শুরু করেছে, এখন বড় বিজনেসের মালিক সে। তার নতুন ফ্যাশন ডিজাইনিং কোম্পানির নাম তন্তু সাজ। সে প্রতিজ্ঞা করেছে মন্দিরা অভিষেককে শাস্তি দিয়ে লাহিড়ীদের সমস্ত সম্পত্তি ফিরিয়ে দেবে!

অন্যদিকে দেখা যাচ্ছে যে রঙ্গন বেঁচে আছে, প্রিয়াঙ্কা এতদিন রঙ্গনকে ভুল ওষুধ দেখিয়ে রঙ্গনের সেফটির কথা বলে আটকে রেখেছে। এরপর রঙ্গন প্রিয়াঙ্কার ঔষধ খাওয়ার ভান করে বাইক নিয়ে পালিয়ে গেছে তুঁতেকে খুঁজতে। অন্যদিকে লাহিড়ীদের বিজনেস বাড়ি সব নিলামে উঠছে।

আরও পড়ুন : কুটকাচালি ছিলো না অথচ হিট ছিলো বয়েই গেল! আজও এই ধারাবাহিক পুরনো হয়নি নতুন হয়ে রয়েছে! বলছেন দর্শক!

বোঝাই যাচ্ছে তুঁতে সমস্ত কিছু নিয়ে লাহিড়ীদের ফিরিয়ে দেবে। কিন্তু এই যে এক বছরের মধ্যে দেশ-বিদেশের নামকরা ডিজাইনার হয়ে গেল তুঁতে এই নিয়ে দর্শক হাসাহাসি শুরু করেছেন। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“একবছরে ইংরেজি শিখে গেল স্মার্ট হয়ে গেল ডিজাইনার হয়ে গেল আবার কোম্পানির মালকিন‌ও হয়ে গেলো!”

Related Articles