বাংলা সিরিয়াল

‘নিঃস্বার্থ ভালোবাসা, প্রেম, জুঁই ফুলের মালা,কোনোরকম জটিলতা হীন স্বামী স্ত্রীর সম্পর্ক ছেলে মানুষী দেখতে চাইলে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ দেখুন!’কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ দেখে কী বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। এই ধারাবাহিকে দেখা যায় যে কমলা ও পৃথ্বীরাজ অর্থাৎ মানিকের বিয়ে হয়ে যাওয়ার পরে তাদের মধ্যে একটা খাট্টা মিঠ্ঠা বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়েছে। তারা একে অপরকে বেশ পছন্দ করে এবং একে অন্যের বিপদে আপদে পাশে থাকে, অথচ তা সত্ত্বেও এদের জীবনে একটা আকস্মিক বিপদ নেমে এসেছে। অনেক আনন্দ হাসি মজা করবে ভেবে কমলা ও মানিক তাদের ভাই ভোঁদার বিয়েতে উপস্থিত হয়েছিল কিন্তু সেই ভোঁদার বিয়ে যে তাদের জীবনে ঝড় ডেকে আনবে সেটা তারা জানতো না।

মানিকের ছোট ভাই ভোঁদার বিয়েতে পাত্রীপক্ষকে পাত্রের সমান ওজনের সোনা দাবি করা হয়, সেটা দিতে না পারলে বিয়ে ক্যানসেল বলে ভোঁদাকে নিয়ে চলে যায় তার বাবা, তখন সবাই মিলে দাবি করে মুখার্জী বাড়ির ছোট ছেলে যখন চলে গেছে মুখার্জি বাড়ির বড় ছেলের সঙ্গেই তখন বিয়ে দেওয়া হবে। এই বলে সবাই মানিককে পাকড়াও করে। মানিক যদিও জানিয়ে দেয় সে তার কুইন অরেঞ্জ ছাড়া আর কাউকে বিয়ে করবে না, তবে মানিকের কথা না শুনেই তাকে চ্যাংদোলা করে তোলা হয়। এরপর কমলা কীভাবে বুদ্ধি করে তার স্বামী মানিককে বাঁচাবে তাই নিয়েই গল্প।

এখন প্রত্যেকটি ধারাবাহিকেই নানান রকম জটিলতা দেখা যায়। কিন্তু কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের দর্শকরা দাবি করেন যে তাদের ধারাবাহিকটি জটিলতা বিহীন একটি ধারাবাহিক, কারণ এই ধারাবাহিকটি হলো দুটো ছোটো ছোটো ছেলে মেয়ের বন্ধুত্ব প্রেম ভালবাসার গল্প। তাই এই গল্পের মধ্যে কোন কুটনামি নেই বলেই দাবি করেন দর্শক। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নিঃস্বার্থ ভালবাসা ? প্রেম? জুঁই ফুলের মালা? বন্ধুত্ব? কোনরকম জটিলতা হীন স্বামী স্ত্রী এর সম্পর্ক? ছেলেমানুষী?

হ্যা আছে আছে এখনো আছে এই আমাদের কমলা আর পৃথ্বীরাজ কেই , দেখো!

ভালো জিনিষ ভালো ভাবে দেখালে মানুষ দেখতে বাধ্য! So keep watching কমলা ও শ্রী মান পৃথ্বীরাজ ৬.৩০ pm only on Star jalsha”

Related Articles