বাংলা সিরিয়াল

‘বনের পাখিকে খাঁচায় বন্ধ করা যায় না! ওগো বধূ সুন্দরীর মতো পঞ্চমী থেকেও সরে দাঁড়ালেন রাজদীপ গুপ্ত!’-পঞ্চমী থেকে কিঞ্জলের চির বিদায় দেখে কী বলছেন দর্শক?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক পঞ্চমী। এই ধারাবাহিকে দেখানো হয়েছিলো, গল্পের শুরু থেকে নায়িকা একজন ইচ্ছাধারী নাগিন ছিল। নায়ক কে বাঁচানোই তার জীবনের মূল উদ্দেশ্য ছিলো, কিন্তু তারপর সে নিজের নাগিন শক্তি পরিত্যাগ করে একটা সাধারণ মানুষে পরিণত হয় তার স্বামীর সাথে সংসার করার জন্য। পঞ্চমীর নায়ক হিসেবে ধারাবাহিক যে চরিত্রটি ছিল তার নাম কিঞ্জল, এই কিঞ্জল চরিত্রটি যথার্থ রূপে ফুটিয়ে তুলেছিলেন অভিনেতা রাজদীপ গুপ্ত। জনপ্রিয় অভিনেতা দীর্ঘদিন ধরে টেলিভিশন পর্দার বাইরে ছিলেন তিনি নানান রকম ওয়েব সিরিজের কাজ করছিলেন, পঞ্চমীর মধ্য দিয়ে তিনি ছোট পর্দায় ফিরছেন জেনে দর্শকরা আবার এই ধারাবাহিক দেখার উৎসাহ খুঁজে পান। কিন্তু এই ধারাবাহিক দেখতে দেখতে দর্শক যখন এই চরিত্রটা কে ভালোবেসে ফেলে তখনই কিঞ্জলের মৃত্যুর দৃশ্য দেখিয়ে পঞ্চমী থেকে কিঞ্জল চরিত্রের অভিনেতা রাজদীপ সরে দাঁড়ান। তিনি নিজেও তার ফেসবুকে পোস্ট করেন যে তার পঞ্চমীতে জার্নি শেষ হল।

স্বাভাবিকভাবেই এই নিয়ে অনেকেই অনেক কিছু বলছেন, নানা মুনির নানা মতের মত নানা কথা শোনা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“আসলে বনের পাখিকে খাঁচায় বন্দি করে রাখা যায় না।রাজদীপ এমনই একজন যিনি প্রতিটি ধারাবাহিকে মাঝপথে এলে নিজেকে সরিয়ে নেন সেই ধারাবাহিক থেকে। ওগো বধূ সুন্দরী, ঝাঁঝ লবঙ্গ ফুল,আপনজন এবং পঞ্চমী ধারাবাহিক মাঝ পথে রেখে তিনি সরে যান নায়কের চরিত্র থেকে।গতকাল নিজেই জানালেন তিনি আর পঞ্চমী তে ফিরবেন না। এজন্য ডিরেক্টররা রাজদীপ কে ধারাবাহিকে ফেরাবার আগে ১০ বার ভাবেন।আর সাহানা দত্তের অনেক ওয়েব সিরিজে কাজ করেছে রাজদীপ। তাই অনেক ভালো সম্পর্কের খাতিরে নায়কের অফারটা রাজদীপকে দেন লেখিকা সাহানা দত্ত।

এবার পঞ্চমী যদি ভালো রেটিংস না তুলতে পারে রাজদীপের বাকি ফেলে আসা ধারাবাহিকের মতো অকালেই শেষ হবে পঞ্চমী”- এই পোষ্টের কমেন্ট বক্সে আর একজন লিখেছেন যে,“Jajh lobongo ful থেকে সরেনি এটা ফেক নিউজ আর ওগো বধূ সুন্দরী এর সময় ওর শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়ে ,মেরুদন্ড কিছু একটা হয়েছিল যার জন্য চিকিৎসা জন্য বাইরে চলে যায় ,আর ওগো বধূ সুন্দরী সসন্মনে ভালই ভাবে শেষ হয়”

Related Articles