বাংলা সিরিয়াল

কথায় যা এপিসোড হলো চোখে জল আনতে বাধ্য কথার মামাকে গাড়ি ধাক্কা দিয়ে মেরে ফেলা হলো

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো কথা। এই ধারাবাহিকে দেখা যায় যে, অগ্নিভ এবং কথা কেউ একে অপরকে বিয়ে করতে চায়নি কারণ তাদের চরিত্র একে অন্যের থেকে সম্পূর্ণ বিপরীত যাকে বলে তেল আর জল ।

কিন্তু নিয়তির কারণেই তারা এক হয়, ভাগ্যচক্রে তাদের বিয়েটা হয়ে গেল অগ্নিভ এই বিয়েটা মন থেকে মানতে পারে নি, কথা বলেছিল শুধু বিয়ে নিয়ম টুকু পালন করুন বিয়েটা মানতে হবে না, কথা চলে যাবে তার জীবন থেকে গোবরডাঙ্গা। এরপর ধারাবাহিকে দেখানো হয় দুজনের সম্পর্কের মধ্যে নানান রকম টানা পড়েন তৈরি হয়- যে টানা পোড়েনের ফলে তারা একে অপরের কাছে আসে।

আরও পড়ুন : আগে ছিলো কাঁটা চামচ এখন চপ স্টিকস!নায়িকার খেতে কোনদিন শিখবে না!-রোশনাই নিয়ে তীব্র ট্রোলিং

কিন্তু আবার দুজনের মধ্যে একটু সমস্যা তৈরি হয় যে কারণে কথা গোবরডাঙ্গা চলে আসে। কারণ অগ্নিভ জানায় এই বিয়ে দিয়ে খেলাটা তার আর ভালো লাগছে না। তাই অগ্নিভকে চিরতরে মুক্তি দিয়ে দেয় কথা। অন্যদিকে ধারাবাহিকের একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে কথার মামা মারা গেছে তাই কথা অনাথ হয়ে গেছে।

এই খবর যখন অগ্নিভর কানে যায় তখন অগ্নিভ জানায়, সে একদিন যে ভাত কাপড়ের দায়িত্ব নিতে অস্বীকার করে ছিলো আজ স্বেচ্ছায় সেই দায়িত্ব নেবে। কথার মামার মৃত্যুর এপিসোড দেখে দর্শকরা পর্যন্ত ইমোশনাল হয়ে পড়ছেন কেউ বলছেন এই ট্র্যাক রীতিমতো টিআরপি টানবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজ কথায় যা এপিসোড হলো চোখে জল আনতে বাধ্য কথার মামাকে গাড়ি ধাক্কা দিয়ে মেরে ফেলা হলো।

আরও পড়ুন : ‘অনুরাগের মতো ১০টি প্রতিপক্ষকে হারাতে পারল না জগদ্ধাত্রী কথাতেই কুপকাত হলো সে!’জগদ্ধাত্রী নিয়ে চূড়ান্ত ট্রোলিংয়ের জবাবে মুখ খুলল জগদ্ধাত্রী ভক্ত!

আজ কথা, জুনি, তপতীর অভিনয় সবকিছুকে ছাপিয়ে গিয়েছে। মামার মৃত্যুতে কথার হাহাকার, বাবার মৃত্যুতে জুনির আর্তনাদ পুরো বাস্তবের চিত্রপট তুলে ধরা হয়েছে। স্বামীর মৃত্যুতে তপতীর শেষ সিঁদুরের চিহ্ন ও অবশিষ্ট রইলো না।
দেখতে ভুলবেন না ” কথা ” । প্রতিদিন 7:00 PM
শুধুমাত্র StarJalsha – য় !!”

Related Articles