বাংলা সিরিয়াল

‘অনুরাগের মতো ১০টি প্রতিপক্ষকে হারাতে পারল না জগদ্ধাত্রী কথাতেই কুপকাত হলো সে!’জগদ্ধাত্রী নিয়ে চূড়ান্ত ট্রোলিংয়ের জবাবে মুখ খুলল জগদ্ধাত্রী ভক্ত!

জি বাংলার বঙ্গ সেরা ধারাবাহিক জগদ্ধাত্রী হারিয়েছে তার মুকুট। হ্যাঁ জগদ্ধাত্রী থেকে স্লট ছিনিয়ে নিয়েছে কথা, বঙ্গ সেরা ধারাবাহিক হয়েছে কথা।

জগদ্ধাত্রী বঙ্গ সেরা থাকা কালীন যেমন এই ধারাবাহিকের ফ্যানরা কথার ভক্তমন্ডলীদের তুমুল ভাবে সমালোচনা করতেন এবং এই ধারাবাহিকটিকে তুমুল ভাবে সমালোচনা করতেন ঠিক এমন ভাবেই কথা এখন জিতেছে আর হেরে গেছে জগদ্ধাত্রী তাই জগদ্ধাত্রী নিয়ে তুমুল সমালোচনা হচ্ছে এবং অনেকেই বলছেন এইবার সময় হয়েছে জগদ্ধাত্রী ধারাবাহিক থেকে টাটা বাই বাই করে শেষ করে দেওয়া হোক। কিন্তু এখানে জগদ্ধাত্রী ধারাবাহিকের দর্শকদের আপত্তি!

আরও পড়ুন : ‘বাসন্তী ম্যাম এত অসুস্থতা থেকে ফিরে এসে আগেকার ফর্মে!উফ দারুণ!’গীতাতে ব্রজবালা দেবীর চরিত্রে বাসন্তী চ্যাটার্জীর অভিনয় দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন দর্শক!

অনেকে আবার বলছেন যে জগদ্ধাত্রী জি বাংলার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক অন্যদিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া কিন্তু সত্যি তো এটাই যে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি নন প্রাইমে থেকেও দশটা প্রতিপক্ষকে হারিয়েছে সেই জায়গায় জগদ্ধাত্রী কিন্তু এই কাজটা করতে পারে নি বরং কথার কাছে সে স্লট হারিয়ে বসে পড়লো। তাই অনেকেই বলছেন যে অনুরাগের ছোঁয়ার মতো জগদ্ধাত্রী এত পপুলার কোনদিনই নয় তাই জগদ্ধাত্রী শেষ করে দেওয়া উচিত।

এই প্রসঙ্গে একজন জগদ্ধাত্রী ফ্যান বলেছেন যে, “
এখন কিছু toxic জগদ্ধাত্রী আর অনুরাগের ছোঁয়া মধ্যে compare করে ঝগড়া লাগানোর চেষ্টা করবে।হেরে তোদের জগা নিয়ে এতো জ্বলন কেন। আর জগা স্লট হারিয়েছে বলে এখন অনুরাগের ছোঁয়া সাথে জিয়ার তুলনা হচ্ছে কেন ? অনুরাগের ছোঁয়া নন প্রাইমে থেকে অনেক দিয়েছে । ১০ টা প্রতিপক্ষ কে ঝাটিয়েছে আর ৪৩ বার টপার হয়েছে সেটা স্বীকার করছি আর অনুরাগের ছোঁয়া পর বেশি বেঙ্গল টপার সিরিয়াল হলো জগদ্ধাত্রী সেটা কেউ অস্বীকার করতে পারবে না ।

হ্যাঁ এখন জগা স্লট হারিয়েছে তো কি হয়েছে? ব্লুজ এর মুকুট মাধবিলতা ফ্লপ হয়েছে আর সেই তুলনায় জগদ্ধাত্রী ব্লুজ কে অনেক দিয়েছে।আর কথা স্লট পেয়েছে সেটার জন্য ব্লুজ নিজেই দায়ী কোনো প্রমো নেয়, বোরিং এপিসোড।যখন গ্যাপ কম ছিল তখন যদি একটা প্রমো দিতো তাহলে জগা কোনো দিনও স্লট হারাতো না । স্টার জলসার মধ্যে অনুরাগের ছোঁয়া আর জী বাংলার মধ্যে জগদ্ধাত্রী দুইটাই সেরা ।

আরও পড়ুন : রানীর ডাক্তার হওয়ার লড়াইটাই দেখা হলো না!-গল্পের মেন থিম ভুলে গেল তোমাদের রানী! পাঁচ বছর লিপ নেওয়ার পর প্রমো দেখে বলছেন দর্শক!

তাহলে এখন দুইটা সিরিয়াল এর মধ্যে তুলনা করা হচ্ছে কেন যে অনুরাগের ছোঁয়া নন প্রাইমে থেকে ১০ টাকে ঝাটিয়েছে আর জগদ্ধাত্রী প্রাইমে থেকেও তা করতে পারি নি জগদ্ধাত্রী যেটুকু করার করেছে যেখানে জী বাংলার অন্যান্য সিরিয়াল স্লট হারা সেখানে জগদ্ধাত্রী ৩২ বার টপার এটাই বা কম কীসের।”

Related Articles