বাংলা সিরিয়াল

সানাইয়া অন ফায়ার! লাভ বিয়েতে নতুন মায়ের মুখোশ কি তবে খুলবে মেয়ে নিজেই?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক লাভ বিয়ে আজকাল। এই ধারাবাহিকে দেখা যায় যে, সম্পত্তির শর্ত মানতে ওমকার শ্রাবনকে ছয় মাসের জন্য কন্ট্রাক্ট ম্যারেজ করে, অন্যদিকে নিজের দিদির পরিবারকে বাঁচানোর জন্য শ্রাবণ এই কন্ট্রাক্ট ম্যারেজে রাজি হয়। কিন্তু ধীরে ধীরে এই কন্ট্রাক্ট ম্যারেজের মধ্যে থেকেও শ্রাবণ ও ওমকারের মধ্যে অনুভূতি তৈরি হতে থাকে, তারা একে অপরের প্রতি দুর্বল হয়ে ওঠে।

এরপর এই কন্ট্র্যাক্ট ম্যারেজটা পরিনিত হয় সত্যিকারের বিয়েতে। ‌ সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে মুখোশ পরে একজন শ্রাবণের ক্ষতি করবার চেষ্টা করছে, কখনো সে শ্রাবণকে প্রাণে মারতে চাইছে, কখনো বা old ম্যানের ব্যবসার ক্ষতি করতে চাইছে! সম্প্রতি দেখা যায় যে শ্রাবণ এর কাছে ব্যবসার কিছু টাকা ছিল যে টাকাগুলি চুরি হয়ে যায় এবং নতুন শ্রাবণকে সকলের সামনে চোর বলে।

ওমকার তখন জানায়, শ্রাবণকে স্ত্রী বলে ভাবতে তার লজ্জা করছে! এইরকম একটি ক্রিটিক্যাল সিচুয়েশনে নতুন মা যখন পুলিশ ডাকতে চায় তখন রোহিনী শ্রাবণের পাশে দাঁড়িয়ে বলে এর আগে যারা যারা জেলে গেছে তাদের সকলের দোষ সাব্যস্ত হয়েছে কিন্তু বৌদিভাই যে টাকাটা চুরি করেছে সেটা এখনো প্রমাণ হয় নি!

অন্যদিকে বৌদি ভাইকে চোর বলায় রাগে ক্ষোভে ফেটে পড়ে সানাইয়া! সে তার মায়ের সাথে রীতিমতো খারাপ ব্যবহার করে এবং তার মা যখন জিজ্ঞেস করে এই ব্যবহার সে কার থেকে শিখলো? তখন সে পরিষ্কার বলে সে নিজের মায়ের থেকে এই ব্যবহার শিখেছে। একই সাথে সানাইয়া এও বলে যে তার বৌদি ভাই মিথ্যাবাদী নয় সেও সেই দিন মাস্ক ম্যানকে দেখে ছিলো। দর্শক ভাবছেন এবার হয়তো সানাইয়া নিজেই তার মায়ের মুখোশ খুলে দেবে!

আরও পড়ুন : পার্বতীকে চোর বদনামে ফাঁসিয়ে দেয় টনি মামা! বিশ্বাস করে দেব থেকে শুরু করে পূর্বা পর্যন্ত!কীভাবে নিজেকে নির্দোষ প্রমাণ করবে পার্বতী?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সানাইয়া অন ফায়ার

আজ সানাইয়া তার মা’কে দারুণ ঝামা দিলো আর এটাও বলল যে ওর বৌদিভাই (শ্রাবণ) মিথ্যে বলছে না ; মাস্ক ম্যান exist করে এমনকি সে মাস্ক ম্যান’কে নিজের চোখে দেখেছে

দেখতে থাকুন “লাভ বিয়ে আজকাল” l সোম-রবি l 8:30 PM l Star Jalsha”

Related Articles