বাংলা সিরিয়াল

ওম কি বাঁচাবে শ্রাবণকে আগুনের থেকে বাঁচাতে?জানতে হলে দেখুন লাভ বিয়ে আজকাল

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘লাভ বিয়ে আজকাল’। এই ধারাবাহিকে দেখা যায় যে, শ্রাবণ আর ওমকারের মধ্যে কন্ট্রাক্ট ম্যারেজ হয় ছয় মাসের জন্য। শ্রাবণ এই কন্ট্রাক্ট ম্যারেজে রাজি হয়, কারণ তার অনেকগুলো টাকার দরকার ছিলো, নিজের দিদির সংসার বাঁচানোর জন্য এই টাকাগুলো তার দরকার ছিলো, তাই সে কন্ট্রাক্ট ম্যারেজে রাজি হয়।

কিন্তু এরপর এই কন্ট্রাক্ট ম্যারেজের সত্যি সবার সামনে চলে আসে তখন ওমকার কাগজ পুড়িয়ে তার পাশে সাত পাক ঘুরে,সিঁথিতে সিঁদুর দিয়ে দেয়। এরপর শ্রাবণ ওমকারের ব্যবহারে কষ্ট পেয়ে বাড়ি ছেড়ে চলে গেলে ওল্ড ম্যান ওমকারকে চড় মারে।

ওম তখন ভালোবাসার মিথ্যে নাটক করে শ্রাবনকে বাড়ি ফিরিয়ে আনে। বাড়ি এসে জানতে পারে তার বোন বিয়ে করেছে সম্পত্তির পেপার পাওয়ার জন্য, ওম তখন শ্রাবণের সাথে সত্যিকারের বিয়ে করে, কিন্তু এই বিয়েটা সে মন থেকে করে নি, শ্রাবণের জীবনটাকে হেল করবার জন্য এই বিয়েটা সে করেছে, অন্যদিকে শ্রাবণ চ্যালেঞ্জ নিয়েছে যে ওমকার কে সে বদলে দেবে, পরিবারের প্রত্যেকটা মানুষকে সে এক সুতোই বাঁধবে। সম্প্রতি দেখা যাচ্ছে মুখোশের আড়ালে নতুন মা শ্রাবণের ক্ষতি করতে চাইছে, শ্রাবণকে প্রাণে মেরে ফেলতে চাইছে।

আরও পড়ুন : সূর্য কি হয়ে গেলো ভাবতেও অবাক লাগে!এত মেল ইগো, এত জেদ আর ঘৃণা?-অনুরাগের ছোঁয়ার গল্প দেখে ট্রোল দর্শকদের!

সম্প্রতি একটি প্রোমোতে দেখা যাচ্ছে যে, একটি মুখোশ পরে নতুন মা শ্রাবণের কাজের জায়গায় গিয়ে আগুন ধরিয়ে দেয়। শ্রাবণ ওম বলে চিৎকার করে, ওম কি বাঁচাবে শ্রাবণকে আগুনের থেকে? নাকি শ্রাবণকে বিপদের মধ্যে ফেলে সে চলে যাবে জানতে হলে দেখুন লাভ বিয়ে আজকাল।

Related Articles