বাংলা সিরিয়াল

মেয়েবেলা শেষ হয়ে যাচ্ছে তাই স্বীকৃতি লাইভটা ডিলিট করেছেন!১১ তারিখেই মেয়ে বেলার শেষ এপিসোড সম্প্রচারিত হবে!

বেশ কয়েকদিন ধরে স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক মেয়ে বেলাকে কেন্দ্র করে একটি বিতর্কে সৃষ্টি হয়েছে। আসলে আগামী ১২ই জুন সন্ধ্যা সাড়ে সাতটা থেকে সন্ধ্যা তারা বলে একটি নতুন ধারাবাহিকের টাইম স্লট ঘোষণা করা হয়েছে, এই নতুন ধারাবাহিকের সময়েও মেয়েবেলা হতো, অথচ মেয়েবেলার কোন নতুন টাইম স্লট ঘোষণা করা হয়নি, যা দেখে দর্শক ধরে নেন এই ধারাবাহিক শেষ হচ্ছে। এরপর হঠাৎ করে মেয়েবেলা ধারাবাহিকের নায়িকা মৌ চরিত্রের অভিনেত্রী স্বীকৃতি মজুমদার একটি লাইভ করেন যেখানে তিনি জানান যে, মেয়ে বেলা শেষ হচ্ছে না, টাইম স্লট পরিবর্তন হচ্ছে।- স্বাভাবিকভাবেই এই খবরে মেয়ে বেলার দর্শক খুশি হয়ে যান কিন্তু সম্প্রতি আবার শোনা যাচ্ছে যে মেয়ে বেলা শেষ হয়ে যাচ্ছে এবং ১১ ই জুন ই এই ধারাবাহিকের অন্তিম দিন।

কেন স্বয়ং স্বীকৃতি মজুমদারের কথাকেও বিশ্বাস করা হচ্ছে না? তার কারণ স্বীকৃতি তার লাইভটা ডিলিট করে দিয়েছেন, এবং একটি ইউটিউব চ্যানেলে দাবি করা হয়েছে যে বিশ্বাসক্ত সূত্র মারফত দ্বারা জেনেছে ১১ তারিখে মেয়ে বেলা শেষ এপিসোড। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“মেয়েবেলা শেষ হয়ে যাচ্ছে, তাই স্বীকৃতি live টা delete করেছে। 11 তারিখ বন্ধ হয়ে যাবে শেষ হোক বা না হোক। Channel আর প্রোডাকশন চাইলে চলতি পথে serial বন্ধ করে দিতে পারে । সুরিন্দর production বলে কথা, ওরা দর্শক কে কষ্ট না দিয়ে শেষ করবে তা হয়? মন খারাপ করার দরকার নেই । এবার থেকে serial দেখার আগে প্রোডাকশন টা দেখে নেবেন ”

কিন্তু মৌ চরিত্রের অভিনেত্রী স্বীকৃতি মজুমদারের লাইভ সম্পর্কে কি বলা যায়? সেই নিয়ে অভিনেত্রী অনামিকার বলা লাইভ এর সাথে তুলনা করে একজন নেটিজেন
লিখেছেন যে,“অনেকে বলছে নাকি এই অল্প সময়ে মানে , আটটা এপি তে কি করে cover করবে সব । আট টা এপি অনেক , যদি গাঁজাখুরি দিয়ে শেষ করতে চায় । এমনি তেই মেয়েবেলা র banking খুব কম। তাই shooting হওয়া বড়ো কথা নয় । যারা live এর কথা বলছেন , তারা বোধহয় অনামিকা দির live গুলো ভুলে গেছেন। আর একটা কথা বলি যদি production চায় তাহলে তারা শেষ না হতেই সিরিয়াল বন্ধ করে দিতে পারেন । খারাপ ভাবে নেবেন না , অন্য production হলে এতো চাপ হতো না , serial টা দেখতে শুরু করার আগে production house এর নামটা দেখিনি আগে । সেটাই চরম ভুল । যাই হোক , এতোদিন দেখলাম আর চারদিন দেখি ”

Related Articles