বাংলা সিরিয়াল

প্রতিদানের নীল শিমুল সন্দীপ্তা রেজ‌ওয়ান জুটি বেঁধে ফিরছেন স্টার জলসায়! উচ্ছ্বসিত দর্শক বললেন ঘরের মেয়ে ঘরে ফিরল!

বর্তমানে একাধিক ক্ষেত্রে দেখা যায় যে, ধারাবাহিকের নায়ক নায়িকার মধ্যে কোন একটি জুটি যদি হিট হয়ে যায় তাহলে সেই জুটিকে পুনরায় আবার রিপিট করা হয়। যেমন চিরদিনই তুমি যে আমার এর হিট জুটিকে জি বাংলায় লক্ষী কাকীমা সুপারস্টার এ রিপিট করা হয়েছিল হংসিনী আর দুলালের মধ্য দিয়ে, একইভাবে দেশের মাটি ধারাবাহিকের হিট জুটি রাজা মাম্পিকেও জি বাংলায় রিপিট করা হয় লালকুঠি সিরিয়ালে। আসলে কোনো একটি জুটি খুব জনপ্রিয় হয়ে গেলে দর্শক বারবার সেই জুটিটিকে ফেরত পেতে চান, জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেনের ক্ষেত্রেও এই বিষয়ের প্রতিফলন লক্ষ্য করা যায়।তুমি আসবে বলে সিরিয়ালের প্রথম জুটিকে, নষ্টনীড় ওয়েব সিরিজে ফিরিয়ে এনেছেন ওয়েব কর্তারা। কিন্তু শোনা যাচ্ছে এবার ধারাবাহিকের জনপ্রিয় জুটি ফের জুটি হয়ে ফিরে আসবেন ছোট পর্দায়।

সম্প্রতি একটি সূত্র মারফত খবর পেয়ে জানা যাচ্ছে যে, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক প্রতিদানের খ্যাত জুটি সন্দীপ্তা আর রেজওয়ান আবার জুটি বেঁধে স্টার জলসার একটি ধারাবাহিকে ফিরে আসছেন, আরো শোনা যাচ্ছে যে এই ধারাবাহিকটি লঞ্চ করবে SVF প্রোডাকশন হাউজ। প্রতিদান ধারাবাহিকে বড়লোকের বখে যাওয়া ছেলে নীল কে মানুষের মত মানুষ করতে কলেজের প্রফেসর শিমুল ছদ্মবেশে শিউলি হয়ে বিয়ে করেছিলেন নীলকে। এই ধারাবাহিকের শিমুলের মতো একজন উচ্চ শিক্ষিত চরিত্রের পাশাপাশি শিউলির মতো একটি গ্রাম্য চরিত্রকে যেমন ভাবে ফুটিয়ে তুলেছিলেন সন্দীপ্তা একই ভাবে নীল শিমুল জুটিটি ও জনপ্রিয় হয়ে উঠেছিল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই বিষয়টি নিয়ে রীতিমত আলোড়ন সৃষ্টি হয়েছে, প্রচুর মানুষ পোস্ট করে জানাচ্ছেন যে, পুরনো এই জুটি আবার রিপিট হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় একজন উচ্ছ্বসিত ভক্ত লিখেছেন যে, “সম্ভবত SVF প্রোডাকশনের নতুন সিরিয়ালে জুটি হিসেবে দেখা যেতে পারে স্টার জলসার একসময়ের জনপ্রিয় সিরিয়াল প্রতিদান খ্যাত নীল- শিমুল জুটি অর্থাৎ রেজওয়ান- সন্দীপ্তা কে

জুটি টা বেশ পছন্দের ছিল”

উল্লেখ্য,স্টার জলসায় দুর্গা ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন সন্দীপ্তা সেন, তাই স্টার জলসা ভক্তরা এই খবরে খুশি হয়ে লিখছেন ‘ঘরের মেয়ে ঘরে ফিরল’। এই জুটি পুনরায় স্টার জলসায় ফিরে আসছেন শুনে উচ্ছ্বসিত দর্শক।

Related Articles