বাংলা সিরিয়াল

‘অর্জুন বেস্ট হাজবেন্ড ম্যাটেরিয়াল!অর্জুনের মতো বর চাই!’মিলি দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিলি। এই ধারাবাহিকে বড়লোকের ন্যাকা বোকা মেয়ে মিলি,যে অর্জুনের সংস্পর্শে এসে আসতে আসতে বিবর্তিত হয়,তার চরিত্রের মধ্যে আস্তে আস্তে ম্যাচুয়ারিটি ব্যাপারটা গ্রো করতে শুরু করে। মিলির চরিত্রে অভিনয় করছেন খেয়ালী মন্ডল আর নায়ক অর্জুনের চরিত্রে অভিনয় করছেন অনুভব কাঞ্জিলাল, অনুভব এর আগে সম্পূর্ণা ওয়েব সিরিজে নেগেটিভ চরিত্রে কাজ করে ছিলো!

সেখানে তার অভিনয় দর্শকের মনে দাগ কেটে গিয়েছিলো, সেই নেগেটিভ চরিত্র থেকে হুট করে মিলি ধারাবাহিকে লিড চরিত্র করায় দর্শক প্রথমে এই চরিত্রটিকে মন থেকে মানতে পারে নি! ধারাবাহিক শুরুর প্রথম দিকে অনেক দর্শকের বক্তব্য ছিলো এই যে, খেয়ালীর পাশে অনুভবকে মানাচ্ছে না! নায়ক পরিবর্তনের জোরদার দাবি জানিয়েছিলেন অনেকেই, অনেকের বক্তব্য ছিল নায়কের জন্যই ধারাবাহিক টিআরপি পাবেনা।

অনেকে আবার এই ধারাবাহিকের খলনায়ক চরিত্রে থাকা ধ্রুবজ্যোতি সরকারকে নায়ক হিসেবে দেখার আবদার জানিয়ে ছিলেন! কিন্তু এই ঘটনাগুলো ঘটেছিলো প্রোমো দেখার পর ধারাবাহিক শুরু হওয়ার আগে! মিলি ধারাবাহিক শুরু হওয়ার পর মিলি ধারাবাহিকে মিলি অর্জুনের কেমিস্ট্রি দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন দর্শক।

মিলি অর্জুনের একে অপরের প্রতি বিশ্বাস,ভরসার সম্পর্ক ,মিলির বিপদ দেখলে অর্জুনের ঝাঁপিয়ে পড়া ও অর্জুনের বিপদে মিলির ঝাঁপিয়ে পড়া দেখে এই জুটির প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠছেন দর্শক। সকলের মুখে এখন একই কথা অনুভব কাঞ্জিলালের জায়গায় এই চরিত্রটি অন্য কেউ করতে পারতেন না, আর এখন মিলির প্রতি অর্জুনের কেয়ার করা দেখে অনেকের চোখেই অর্জুন বেস্ট হাসবেন্ড ম্যাটেরিয়াল!

আরও পড়ুন : মিলি অর্জুনের মধ‍্যে bonding,একে অপরকে equal ভাবে respect ও care করা ভালো লাগে!-মিলি অর্জুন জুটির প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Mili serial এ ARJUN এর মতো husband চাই immediately caring, understanding, lovable ”

Related Articles