বাংলা সিরিয়াল

‘কথা সিরিয়ালের সব খাসা খাসা কাস্টিং বাবা গো!’কথা সিরিয়াল নিয়ে কী বলছেন দর্শক?

স্টার জলসায় সম্প্রতি একটি নতুন ধারাবাহিক আসছে, এই ধারাবাহিকের প্রোমো ইতি মধ্যেই দেওয়া হয়েছে। এই ধারাবাহিকের নাম ‘কথা’। এই ধারাবাহিকের প্রোমো-তে দেখা যাচ্ছে যে,নায়িকার চরিত্রে অভিনয় করছেন পঞ্চমী খ্যাত অভিনেত্রী সুস্মিতা দে।

এর আগে অপরাজিতা অপু ধারাবাহিকে লিড চরিত্রে অভিনয় করে ছিলেন তিনি,তারপর পঞ্চমীতে ইচ্ছাধারী নাগিন চরিত্রে অভিনয় করার পর এইবার কথা সিরিয়ালে একটা গাছ প্রেমী মেয়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী।

এই ধারাবাহিকের প্রোমো তে দেখা যাচ্ছে যে, নায়িকা অর্থাৎ কথা হলো একটি গাছ প্রেমী মেয়ে, গাছ নিয়েই তার ব্যবসা,সে কারণে গাছ কীভাবে ভালো থাকবে এইসব কথায় সে ভাবে।

অপরদিকে নায়কের পরিবার বিশাল বড়ো লোক , তাদের ঐতিহ্যবাহী একটা কালী পুজো হচ্ছে, তাদের সেই কালীর পুজোয় নিয়ম অনুযায়ী একটি করমচা গাছ প্রয়োজন আর সেই গাছ আনার দায়িত্ব পেয়েছে ধারাবাহিকের নায়ক অর্থাৎ বাড়ির কর্তার বড় নাতি, কিন্তু সে নায়ক অগ্নিভ একজন শেফ,তাই সে রান্নার চক্করে ব্যস্ত থাকায় গাছের কথা বেমালুম ভুলে যায়। গাছ সময় মতো না পাওয়ায় বাড়ির বড়ো দাদু যখন চিৎকার করতে থাকেন তখনই ধারাবাহিকে নায়িকার প্রবেশ ঘটে হাতে করমচা গাছ নিয়ে‌।

নায়িকা গিয়ে নায়কের গায়ে ধাক্কা মারে আর গাছের মাটি গিয়ে লাগে নায়কের জামায়,এতে নায়ক রাগ করে বলে “গোবরের রানী ”! এরপর প্রোমোতে বলা হয় যে, তেলে আর জলে কখনো কি মিশবে?আসছে কথা !

এই প্রোমো দেখে দর্শক সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে,“কথা সিরিয়ালে সব খাসা খাসা কাস্টিং বাবাগো
অনেকদিন পর মা সিরিয়ালের ফুলকিকে দেখে বেশ ভালো লাগলো মেয়েটা কাজ পেলো ফাইনালি, এছাড়াও দিয়া মূখার্জি, রব দে, খড়ির মা, আমলকির মা এবং বাকিদের দেখে ভীষণ ভালো লাগলো

সিরিয়ালটা আসলেই বিগ কাস্টিং নিয়ে, গল্পটাও TRP মেটারিয়াল, এটাকে ৭টায় বা ৭:৩০ টায় দিবে মেইবি, কাস্টিং দেখে ক্রেজি মনে হলেও এটা বেঙ্গল টকিজের তবে রাইটার বা ডিরেক্টর ভালো হলে হিট হয়ে যেতে পারে, আশা করছি ভালোই করবে”

আরও পড়ুন : ‘অর্জুন বেস্ট হাজবেন্ড ম্যাটেরিয়াল!অর্জুনের মতো বর চাই!’মিলি দেখে বলছেন দর্শক!

Related Articles