বাংলা সিরিয়াল

মিলিকে খুঁজতে খুঁজতে পাগলের মত হয়ে যায় অর্জুন!শেষমেষ মর্গে পর্যন্ত ছুটে যায় সে! মিলি ধারাবাহিকে নতুন টুইস্ট!

জি বাংলার মিলি তে দেখা যাচ্ছে যে,নীলিমার কথা রাখতে শত কষ্ট সত্ত্বেও শ্বশুরবাড়ি ছেড়ে চলে গেছে মিলি। নীলিমা শর্ত দিয়েছিল তাকে শ্বশুরবাড়ি ছাড়তে হবে একদিনের মধ্যে আর শ্বশুর বাড়ি ছাড়ার আগে তাকে এমন কিছু করতে হবে যাতে বাড়ির সবাই তাকে ঘেন্না করে।

কিন্তু কি করলে বাড়ির লোক সবাই তাকে ঘেন্না করবে তা কিছুতেই মাথায় আসেনা মিলির, কখনো সে ভাবে চায়ে বেশি নুন দিয়ে দেবে, কখনো বা সেভাবে পাপড়ির সাথে টাওয়াল নিয়ে ঝগড়া করবে কখনো বা ভাবে দিদার পায়ে চিমটি কেটে দেবে কিন্তু পরবর্তী সে প্ল্যান ক্যান্সেল করে কারণ সে বুঝতে পারে তার আগের রাত্রে সে বিরিয়ানি খেতে যাওয়ায় সবাই যেমন তার ইচ্ছা মিটিয়ে ছিল তেমনি তার শ্বশুরবাড়ির লোক এতই ভালো যে এইসব কান্ড-করখানাও তার মেনে নেবে! নুনে পোড়া চা খেয়েই হয়তো তারা ধন্য ধন্য করবে।

শেষমেষ মিলির মাথায় একটা আইডিয়া আসে, সে বাড়ির সবার চোখে নিজেকে ছোট করতে, নিজের ইমেজ ছোট করতে সকলের সামনে নিজেকে রাহুলের স্পাই বলে পরিচয় দেয়। অর্জুন তখন তাকে ধমকাতে শুরু করে মিলি তখন বেরিয়ে যায় বাড়ি ছেড়ে। যদিও অর্জুন তাকে অবিশ্বাস করে নি, অর্জুনের বক্তব্য ছিলো, সে মিলিকে ধমকে আসল সত্যিটা জানতে চেয়েছিলো, কিন্তু মিলি তার সুযোগ না দিয়েই বেরিয়ে যায় অর্জুনকে ভুল বোঝে!

আরও পড়ুন : ডিভোর্স দেওয়ার পর সূর্যর রোমান্টিক স্বপ্ন দেখে আর কোন লাভ নেই!অর্জুনের সাথেই দীপার মিল হবে!

এরপর অর্জুনের সন্দেহের তীর ঘোরে ঠিক মানুষের ওপর, সে নীলিমার কাছে জবাব জানতে চায় কিন্তু নীলিমা সত্যি বলে না। অন্যদিকে মিলি পথে পথে ঘুরছে আর অর্জুন তাকে খুঁজতে গেছে। কী হবে এবার?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“I think poth serial একটা screen ছিল satyaki র উপর রাগ করে urmi বেরিয়ে যায় পাগলের মত খোজে even মরগে পর্যন্ত যায় same দেখাবে”-

প্রসঙ্গত উল্লেখ্য এই পোস্টটা পুরোটাই সেই নেটিজেনটির ভাবনা তিনি ভাবনা করছেন এরকমটা হয়তো দেখাতে পারে এই ধারাবাহিকে কিন্তু সোশ্যাল মিডিয়ায় এই সমস্ত পোস্টগুলি লক্ষ্য করলে বোঝা যায় মিলি ধারাবাহিক নিয়ে বেশ ভালো মতোই চর্চা হয়, যে কারণে এটাও বোঝা যায় যে আস্তে আস্তে মিলি ধারাবাহিকের ফ্যান ফলোয়ার্স বাড়ছে, ভবিষ্যতে এর প্রভাব হয়তো ধারাবাহিকের টিআরপিতে পড়বে!

Related Articles