বাংলা সিরিয়াল

দুর্গার পর আবার হিট জুটি গৌরব সন্দীপ্তা নতুন প্রজেক্টে জুটি বেঁধে ফিরছেন! কবে আর কোন চ্যানেলে দেখা যাবে বহুল আকাঙ্ক্ষিত এই জুটিকে আবার?

বেশ কিছুদিন ধরে টেলিভিশন ইন্ডাস্ট্রির মধ্যে এই ট্রেন্ডটা দেখা যাচ্ছে যে, যে জুটি একবার পর্দায় হিট হচ্ছে, সেই জুটিকে আরো একবার পর্দায় ফিরিয়ে আনা হচ্ছে।

যেমন চিরদিনই আমি যে তোমার ধারাবাহিক খ্যাত জুটিকে লক্ষ্মীকাকিমা সুপারস্টারে ফিরিয়ে আনা হয় হংসিনী দুলাল জুটির মধ্যে দিয়ে, তুমি আসবে বলে ধারাবাহিক খ্যাত জুটিকে ফিরিয়ে আনা হয় মিঠাই তে রাতুল শ্রী জুটিতে,এরপর স্টার জলসার দেশের মাটি খ্যাত জুটি রাজা মাম্পিকে ফিরিয়ে নিয়ে আসা হয় জি বাংলার লালকুঠি ধারাবাহিকে। সম্প্রতি শোনা যাচ্ছে আরও একটি হিট জুটিকে ফিরিয়ে আনা হবে টেলি পর্দায়।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিল দুর্গা, এই ধারাবাহিক সেই সময় এতটাই জনপ্রিয় হয়েছিল যা বর্তমান সময়ে দাঁড়িয়ে কল্পনাও করা যায় না।

আরও পড়ুন : মিলিকে খুঁজতে খুঁজতে পাগলের মত হয়ে যায় অর্জুন!শেষমেষ মর্গে পর্যন্ত ছুটে যায় সে! মিলি ধারাবাহিকে নতুন টুইস্ট!

এই ধারাবাহিক খ্যাত জুটি গৌরব সন্দীপ্তাকে আবার স্টার জলসায় নতুন করে জুটি বাঁধতে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। স্বাভাবিকভাবেই এইরকম একটা খুশির খবরে খুশি হয়েছেন প্রত্যেকটি দর্শক, দুর্গা ধারাবাহিকের পর থেকে অনেকেরই দাবি ছিল গৌরব চ্যাটার্জী আর সন্দীপ্তা সেনকে একসাথে দেখার! সেই স্বপ্ন এবার এতদিনে পূরণ হবে দর্শকদের!

“Big Breaking!!

আবারও জুটি বাধতে দেখা যেতে পারে গৌরব – সন্দীপ্তা জুটিকে ! জলসায় আসন্ন নতুন সিরিয়ালের জন্য বিয়ের পর সন্দিপ্তার কাছে প্রস্তাব যায়।

আরও পড়ুন : তারা আকাশের সব সত্যি জেনে সন্ধ্যা বিদায় নিলো আকাশনীলের জীবন থেকে! নতুন টুইস্ট

যদি সন্দীপ্তা গৌরব রাজি হয় এই প্রস্তাবে তাহলে খুব শীঘ্রই আসতে পারে এই মেঘা টি। সম্ভবত জানুয়ারি মাসের শেষে অথবা ফেব্রুয়ারী মাসে শুরুতে আসতে পারে।

খুব সম্ভবত এক্রোপলিস/ম্যাজিক মোমেন্ট এর আন্ডারে আসতে চলেছে জলসায়! মনে হয় ৮ টার স্লটের জন্য আনতে পারে।”

Related Articles