বাংলা সিরিয়াল

তারা আকাশের সব সত্যি জেনে সন্ধ্যা বিদায় নিলো আকাশনীলের জীবন থেকে! নতুন টুইস্ট

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারাতে আকাশ নীলের সাথে আসলে শেষমেষ কার মিল হবে এই নিয়ে ভেবে ভেবে ই অজ্ঞান হয়ে যাচ্ছেন দর্শকরা! আসলে ধারাবাহিকের এমনই টুইস্ট যে দর্শকরা বুঝতেই পারছেন না এই ধারাবাহিকের শেষে নায়িকা কে হতে চলেছে!

প্রথমে তারার সাথে আকাশ নীলের খুব সুন্দর একটি কেমিস্ট্রি দেখানো হলো, ঠিক এরপরই দেখা হলো, সন্ধ্যা আকাশ নীলকে ভালোবেসে ফেলেছে, অন্যদিকে নিজের মেজদির ভালোবাসার কথা জানতে পেরে নিজের ভালোবাসাকে ত্যাগ করে দিল মহীয়সী তারা!

বিয়ের পর থেকে একদিনের জন্য সন্ধ্যাকে নিজের স্ত্রী হিসেবে মানে নি আকাশ। এরপর একদিন মদের ঘোরে সন্ধ্যার সাথে সে ঘনিষ্ট হয়ে ওঠে, সন্ধ্যার সাথে আকাশ নীলের সম্পর্ক ঘনিষ্ট হওয়ার পরেই তারা মাথা ঘুরে পড়ে যায়, কখনো বা বমি করতে থাকে, তখন বিজয়া পাঠান তারাকে ডাক্তারের কাছে নিয়ে যায়, ডাক্তার জানায়, সে প্রেগন্যান্ট আবার তার বাচ্চাটিকে এখন এবরশন ও করা যাবে না!

আরও পড়ুন :  পরাগ পলাশের পরিবর্তনে সবাই গলে জল!কারোর মনে সন্দেহ নেই?লেখককে আরেকটু বুদ্ধিদীপ্ত আশা করেছিলাম!

এরপর‌ই জানা যায় যে সন্ধ্যার সাথে আকাশের বিয়ের আগেই একরাত্রে আকাশের সাথে ঘনিষ্ট হয়েছিল তার‌ই ফলস্বরূপ তাদের সন্তান।

অন্যদিকে আকাশ ও বুঝতে পারেনা তারার গর্ভের সন্তানের বাবা আসলে কে! সেও ভয় পেতে থাকে! অন্য দিকে তারা ভাবতে থাকে সে যে প্রেগন্যান্ট এটা আগে জানলে সে কখনোই মেজদির সাথে আকাশের বিয়ে দিত না! অন্যদিকে তারার মেজদি
সন্ধ্যা জানবার চেষ্টা করে তারার সন্তানের বাবা কে? এইসব নিয়ে তালগোল পাকিয়ে গেছে সন্ধ্যা তারা ‌! শেষমেষ কি হবে সন্ধ্যা না তারা কে থাকবে আকাশের পাশে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গল্পটা এমন হলেও ভালো হবে-
এসব জেনে সন্ধ্যা এদের জীবন থেকে সরে যাবে আত্মসম্মান নিয়ে।ওরা দু’জন সংসার করবে।আর সন্ধ্যা দূরে কোথাও চলে যাবে।ওর একটা মেয়ে হলো।আর ও সেই মেয়েকে পরিশ্রম করে মানুষ করলো।সে বড় হয়ে তার মায়ের সমস্তদুঃখ কষ্টের অবসান ঘটাবে”

Related Articles