বাংলা সিরিয়াল

নন প্রাইম স্লটের মিলি আর আলোর কোলে দারুন লাগে! কিন্তু মিঠিঝোরা বিক্রম চরিত্রের জন্য ভালো লাগেনা

জি বাংলায় বর্তমানে একাধিক ধারাবাহিক চলছে। একদিকে নিম ফুলের মধুর মত জমজমাট ফ্যামিলি ড্রামা, অন্যদিকে ফুলকির কমেডি, রাঙা বৌ তে জায়ে জায়ে ঝগড়া, চুলোচুলি, অন্যদিকে ইচ্ছে পুতুলের মত ধারাবাহিক যেখানে বোনের বরকে কেড়ে নিতে চাইছে দিদি!

কিন্তু এতসব ধারাবাহিকের মধ্যেও ‌ দর্শক কখনো কখনো কিছু ধারাবাহিকের বেশি প্রশংসা করেন, হয়ত সবসময় সেই সব ধারাবাহিক গুলি টিআরপিতে ভালো ফল করতে পারেন না কিন্তু দর্শক মনে সেই ধারাবাহিক গুলি একটা আলাদা জায়গা দখল করে নেয়, যেমন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলি এখন‌ও অবধি টিআরপিতে সেরকম ধামাকা দেখাতে পারে নি, তবে ধারাবাহিক টা শুরুর দিকে দর্শকদের একটা বেশি অংশের মানুষ মিলিকে অপছন্দ করলেও অর্জুন আর মিলির কেমিস্ট্রি একটু একটু করে শুরু হয়ে যাওয়ার পর বেশিরভাগ মানুষ এই ধারাবাহিকটি পছন্দ করতে শুরু করেন।

আরও পড়ুন : তারা আকাশের সব সত্যি জেনে সন্ধ্যা বিদায় নিলো আকাশনীলের জীবন থেকে! নতুন টুইস্ট

অনেকেই বলতে শুরু করেন যে, মিলির সাথে অর্জুনের রসায়ন বেশ ভালো লাগে, এই জুটিকে অনেকেই কিউট জুটি বলে থাকেন, অনেকে আবার অর্জুনকে বেস্ট হাসবেন্ড ম্যাটেরিয়াল বলে থাকেন! অন্যদিকে জি বাংলার সদ্য আসা ধারাবাহিক আলোর কোলে- এই ধারাবাহিকে আলো মারা যাওয়ার পরেও আলোর বিভিন্ন কারসাজি আর রাধার সাথে আদিত্যকে দেখে আলোর কিউট জেলাসি দেখে দর্শক এই ধারাবাহিকের প্রশংসা করতে শুরু করেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“প্রাইম স্লট ছেড়ে যদি নন প্রাইমে আসি ..তবে আমার এখন আলোর কোলে ও মিলি দারুণ লাগছে ।…

আলোর কোলে আর মিলি বেশ টানটান এপি হচ্ছে !..অন্যদিকে মিঠিঝোড়া ও দারুণ,,তবে বিক্রম চরিত্রটার জন্য ভালো লাগছে না ।..”

Related Articles