বাংলা সিরিয়াল

মায়ের বিভিন্ন রূপ দর্শন ও পুজো করবে রামপ্রসাদ! রামপ্রসাদে খুব special কিছু আসতে চলেছে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক রামপ্রসাদ। শাক্ত সাধক রামপ্রসাদের জীবনী নিয়ে লেখা এই গল্প রামপ্রসাদের জীবন, একজন গৃহী মানুষের গৃহে থেকেও মাকে পাওয়ার গল্প আর তার এই সাধনার জীবনে তার স্ত্রী সর্বাণী কীভাবে তাকে সাহায্য করেছে, ধর্মপত্নী থেকে কীভাবে সর্বাণী হয়ে উঠেছে তার সাধন পত্নী সেই গল্পই দেখানো হচ্ছে রামপ্রসাদ ধারাবাহিকে!

রামপ্রসাদ ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, একদিন সর্বানী জানায় তার শরীরটা খুব একটা ভালো নেই তাই সেই রামপ্রসাদের সাথে সাধনে যেতে পারবে না। রামপ্রসাদ তখন বলে সর্বানী বরং পরমেশ্বরীকে আগলে রাখুক সে ভজহরি দাদাকে নিয়ে পঞ্চমুন্ডির ওখানে যাবে।

কিন্তু পঞ্চমুন্ডীর আসনে সাধন ক্ষেত্রে কখনো যায়নি ভজহরী দাদা, রামপ্রসাদ তাকে সাবধান করে একটু বেতাল হলেই কিন্তু ভূত এসে তার ঘাড় মটকে দেবে! অন্যদিকে সর্বানীর মন ও চঞ্চল হয়ে ওঠে সেভাবে আজ কিছু একটা ঘটবে হয়তো।

অন্যদিকে পঞ্চ মুন্ডির আসনে বসে রামপ্রসাদ ভজহরি দাদাকে বলে প্রসাদ নিবেদন হলে আমি তোমাকে বলবো, তখন এই দুটি সরা তুমি ওই গাছের কাছে রেখে আসবে। একটু বেখেয়াল হলেই কিন্তু তোমার সর্বনাশ হবে ভূত এসে ঘাড় মটকে দেবে, এরপর দেখা যায় সত্যি সত্যি ভজহরি প্রেতের উদ্দেশ্যে নিবেদন করা খাবার খেয়ে নিলে তার মহাসংকট এসে উপস্থিত হয় তখন মা রামপ্রসাদের বেশে এসে ভজহরিকে রক্ষা করেন।

এই ধারাবাহিকে এখন দেখানো হচ্ছে যে মা রামপ্রসাদ কে বলছেন, রামপ্রসাদ আমি নিজে নানা রূপে তোকে সাহায্য করে গেছি, কিন্তু আমার আসল রূপের দর্শন পেতে গেলে তোকে সাধনায় আরো উন্নতি করতে হবে, তাহলেই তুই আমার বিভিন্ন রূপের দর্শন পাবি। যা দেখে দর্শকরা মনে করছেন যে এবার হয়তো জমজমাট এপিসোড আসতে চলেছে, মা হয়তো নিজের দশমহাবিদ্যা রূপ এবার দর্শন করাতে চলেছেন রামপ্রসাদকে!

আরও পড়ুন : দুর্গার পর আবার হিট জুটি গৌরব সন্দীপ্তা নতুন প্রজেক্টে জুটি বেঁধে ফিরছেন! কবে আর কোন চ্যানেলে দেখা যাবে বহুল আকাঙ্ক্ষিত এই জুটিকে আবার?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
আজ কিসের ইঙ্গিত দিলেন মা ?
সামনেই তাহলে নতুন কিছু আসতে চলেছে!
রামপ্রসাদ মায়ের বিভিন্ন রূপ দর্শন ও তার পুজো করবে
কিছু Special হবেই !

দেখতে থাকুন রামপ্রসাদ প্রতিদিন বিকেল ৫:৩০ এ স্টার জলসায় ”

Related Articles