বাংলা সিরিয়াল

দেবতুল্য স্বামীর গায়ে কলঙ্ক! রামপ্রসাদের জন্য এবার রুদ্র রূপ নিল সর্বাণী! আগুন পর্ব হচ্ছে রামপ্রসাদে!

স্টার জলসার রামপ্রসাদ ধারাবাহিকে কিছুদিন আগেই দেখানো হয়েছে যে, ঘরের মধ্যে পরমেশ্বরী যখন খুব কাঁদছিলো, সর্বানী কিছুতেই পরমেশ্বরীর কান্না থামাতে পারছিলো না,তখন মা জগদম্বা সেখানে উপস্থিত হয়, মায়ের কোলে যেতে পরমেশ্বরীর কান্না থেমে যায়! মা একই সাথে সর্বাণীকে আশ্বস্ত করেন যে, বিপদের সময়ই মা সবসময় আসেন আর তিনি এলেই বিপদ কেটে যায়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই পর্ব দেখে লিখেছেন যে,“আজকের পর্ব miss করো না…
কতদিন পর আমার প্রিয় জগদম্বা মা কে দেখাবে আজ
খুব মিষ্টি মুহুর্ত আছে আর অনেক ঘটনাও আছে
অবশ্যই দেখবে বিকেল ৫:৩০ এ রামপ্রসাদ স্টার জলসায়”

তবে সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে দুর্গা নামে একজন বাল্যবিধবা যাকে জোর করে সতীদাহ প্রথা শিকার করা হয়েছিলো, কিন্তু রামপ্রসাদ আর ভজহরি দাদা মিলে সেই সতীদাহ আটকে দেয় এবং দুর্গাকে প্রাণে বাঁচায়। কিন্তু সতী হতে যাওয়া নারীকে প্রাণে বাঁচিয়ে কোথায় আশ্রয় দেবে রামপ্রসাদ?

সর্বানী তখন বলে যে, দুর্গা তুমি আমার কাছে চলো, আমার বোন হয়ে থাকবে। কিন্তু প্রাণে বাঁচলেও সমাজের কুনজর থেকে কি বাঁচতে পারবে দুর্গা?

বিধবা অনাত্মীয় দুর্গাকে ঘরের মধ্যে আশ্রয় দেওয়ায় সর্বানীকে ইনিয়ে বিনিয়ে নানান রকম কথা শুনিয়ে যায় সর্বাণীর জা। এরপর দেখা যায় যে, মায়ের পুজোর ফুল দিতে গিয়ে দুর্গার পায়ে কাঁটা ফোটে, রামপ্রসাদ তখন দুর্গাকে সাহায্য করতে যায়, ঠিক সেই সময় সেখানে এসে উপস্থিত হয় আঁজু গোসাই আর শ্রীমন্ত মশায়-

এরা দুজন মিলে রামপ্রসাদের চরিত্রে কালী দিতে থাকে। অনাত্মীয় বিধবা মেয়েকে রামপ্রসাদ যে কুৎসিত উদ্দেশ্য নিয়েই নিজের ঘরে আশ্রয় দিয়েছে সেই সব বলে রামপ্রসাদ কে এরা আক্রমণ করতে থাকে,এরপর মোড়ল মশাই রামপ্রসাদ কে বেঁধে মারার কথা বললে সর্বানী ধারণ করে রুদ্ররূপ।

আরও পড়ুন : মায়ের বিভিন্ন রূপ দর্শন ও পুজো করবে রামপ্রসাদ! রামপ্রসাদে খুব special কিছু আসতে চলেছে!

হাতে একটা দা নিয়ে সর্বানী বলে, তার দেবতুল্য স্বামী সম্পর্কে একটা খারাপ কথা বললে তার থেকে খারাপ কেউ হবে না, তার এই রূপ দেখে সবাই ভয় পেয়ে যায়, রামপ্রসাদ পর্যন্ত শিউরে ওঠে। অন্যদিকে রামপ্রসাদ ধারাবাহিকের এই পর্ব দেখে দর্শকরা বলছেন, আগুন পর্ব হচ্ছে রামপ্রসাদে!

Related Articles