বাংলা সিরিয়াল

মেকআপ রুমে পিপিকে পেটাল মিঠাই, লন্ডভন্ড হয়ে গেল সব! ভিডিও দেখে মাথায় হাত দর্শকদের

২০২০ সালের ৪ ঠা জানুয়ারি জি বাংলার পর্দায় প্রথম শুরু হয় মিঠাই ধারাবাহিকটি। প্রথম থেকেই এই ধারাবাহিকটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। একাই বাজার কাঁপাচ্ছে মিঠাই। তাই প্রতিটা বাঙালি পরিবারের ড্রয়িং রুমে ঢুকে গেছে মিঠাই রানী। এই ধারাবাহিকটির জনপ্রিয়তা পাওয়ার সবথেকে মূল কারণ হলো এই ধারাবাহিকটি শুরু হয়েছে এক যৌথ পরিবারের সুখ-দুঃখের গল্প নিয়ে। যে যৌথ পরিবারের সকলের আদরের বউ হলেন মিঠাই রাণী। মিঠাই পুরো পরিবারটাকে আনন্দে মাতিয়ে রাখে আর এটি দেখে দর্শকরা বেশ খুশি হন।

আমাদের পাশের বাড়িতে যদি একটা এইরকম প্রাণবন্ত বৌমা হাসিতে খুশিতে সমস্ত পরিবারকে একত্রিত করে রাখে তাহলে যেভাবে আমরা দেখে আনন্দিত হই ঠিক পর্দাতেও সেই ভাবে এই ধারাবাহিকটিকে দেখে আনন্দিত হয় মিঠাই ভক্তরা। তবে শুধু পর্দায় নয় পর্দার বাইরেও সৌমিতৃষ্ণা কুন্ডু হাসিখুশি প্রাণবন্ত একটি মেয়ে।

সৌমিতৃষ্ণা যে শান্ত স্বভাবের নয় এটা তিনি আগেই স্বীকার করেছিলেন। এবার সৌমিতৃষ্ণার আরেকটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যেখানে তাকে খুনসুটি করতে দেখা গেল মাইডামের সঙ্গে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে মিঠাইয়ের পিছনে লাগছে মাইডাম। কিন্তু মিঠাই রানী তো ছাড়ার পাত্রী নন। সে একবারে জল নিয়ে মাইডামের মুখে ঢেলে দেওয়ার জন্য প্রস্তুত। আসলে মিঠাই নিজে কত অগোছালো তা সকলের সামনে দেখাতে চাইছিলেন মাইডাম। সে শুটিংয়ে এসে নিজের মত মেকআপ করে জিনিসপত্র সব ছড়িয়ে রাখে। সেগুলো গোছাতে হয় মাইডামকে। আর এরপরেই তার দিকে তেড়ে যায় মিঠাই রানী।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।