বাংলা সিরিয়াল

আর কতদিন এরকম স্লো মোশনে এপিসোড চলবে? গাঁটছড়ার প্রোমো ট্র্যাক টেলিভিশনে টেলিকাস্ট না হওয়ায় বিরক্ত প্রকাশ করছেন দর্শকদের এক অংশ!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’। এই ধারাবাহিকে বর্তমানে একটি ট্রাক এসেছে যেখানে দেখানো হচ্ছে যে সিংহ রায় আর দত্ত জুয়েলার্সদের মধ্যে কম্পিটিশন চলছে। এই কম্পিটিশনের মধ্যে যে বেস্ট ডিজাইনার এ্যাওয়ার্ড পাবে সেই জিতবে। অন্য দিকে দত্তরা সিংহ রায় জুয়েলার্সের সব মডেলদের দ্বিগুণ দামে কিনে নিয়েছে। ফ্যাশন শো তে অংশগ্রহণ করবার জন্য মডেল অত্যন্ত দরকার কিন্তু সিংহ রায়দের কাছে মডেল না থাকলে তারা জুয়েলারি টা শো করবে কীভাবে?

এদিকে এই শোটাতে হেরে গেলে সিংহ রায়দের জমি বাড়ি সব নিলামে উঠবে। এই বিপদ থেকে উদ্ধারের জন্য সিংহ রায় পরিবারের মেয়ে মহল জেগে উঠলো। দ্যুতি, খড়ি,বনি সহ কুনালের মা,রাহুলের মা, ঋদ্ধির মা, ঋদ্ধির ঠাকুমা ও অয়না- সবাই মিলে মডেল হয়েছে।

দুর্দান্ত এই প্রোমো এপিসোড অনেকদিন আগেই দেখিয়ে দিয়েছে, কিন্তু এখনো ধারাবাহিকের মধ্যে ধারাবাহিকের মধ্যে এই এপিসোড টেলিকাস্ট হচ্ছে না। এই বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় সবাই সরব হয়েছেন, সকলের বক্তব্য,‘আর কতো দিন ধরে চলবে এমন শ্লো মোশন এপিসোড? আজ ও হাটা হলো না। সব থেকে সুন্দর লাগছে বনি কে।’ কেউ আবার লিখেছেন,
“মেজাজ গরম হয়ে যাইতেছে, প্রোগ্রাম শুরু হয়ে গেছে, আর তারা আলিফ লায়লা করতেছে”

একজন আবার এর উত্তর দিয়ে লিখেছেন যে, একটু অপেক্ষা করুন প্রমোতেই তো বলা হয়েছে ৪ ঠা সেপ্টেম্বর অবধি চলবে এই এপিসোড। কেউ আবার বলছেন এই প্রোমোর মধ্যে সবথেকে বেশি সুন্দর লাগছে ঠাম্মিকে। কারোর আবার নজর বনির গহনার দিকে, আসলে বনি আধুনিক প্রজন্মের প্রতিনিধিত্ব করছেন তাই তার গায়ে অত্যন্ত সিম্পল এবং সাধারণ কিছু অলংকার দেওয়া হয়েছে।- যাই হোক সব মিলিয়ে বোঝা যাচ্ছে যে, গাঁটছড়ার প্রোমো নিয়ে সোশ্যাল মিডিয়ায় দারুণ আলোচনা চলছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।