বাংলা সিরিয়াল

“আমাদের মিঠাই কি সুন্দর ঢাক বাজাচ্ছে” – মিঠাই কে ঢাক বাজাতে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও

বর্তমানে মিঠাই ধারাবাহিক জগতের বেশ জনপ্রিয় ধারাবাহিক। চ্যানেলের ধারাবাহিক হিসেবে ঠিক যতটা জনপ্রিয়তা পেয়েছে তার থেকেও বেশি জনপ্রিয়তা পেয়েছেন এই ধারাবাহিকের কলাকুশলীরা। বিশেষত অভিনেত্রী মিঠাই তো এখন বাংলার মুখ হয়ে উঠেছেন। অভিনেত্রী এতটা জনপ্রিয়তা পেয়েছেন যে সোশ্যাল মিডিয়াতে রীতিমতো তিনি স্টার হয়ে উঠেছেন। অভিনেত্রীর কর্মজীবন থেকে ব্যক্তিগত জীবন সবটা জানার জন্য সাধারণ মানুষ রীতিমতো মুখিয়ে থাকেন। অভিনেত্রীয় কিছু কম জানা জীবনের ছোট বড় সমস্ত ঘটনা তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

অভিনেত্রী সৌমি তাঁর বিভিন্ন ছবি আর ভিডিও শেয়ার করেন। আর সেগুলি দর্শক বেশ পছন্দ করেন। এর আগেও অভিনেত্রীর ছবি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আবারো হলো একই রকম ঘটনা। অভিনেত্রী একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর সেই ভিডিও দেখে দর্শন একেবারে আহ্লাদে আটখানা।

অভিনেত্রীর সম্প্রতি যে ভিডিওটি শেয়ার করেছেন সেই ভিডিওটিতে অভিনেত্রীকে দেখা গেল ঢাক বাজাতে। খোলা এক মাঠেই হয়তো শুট হচ্ছিল। আর সেখানেই কাশফুল লাগানো ঢাকে ঢাকির ভূমিকা দেখতে পাওয়া গেল আমাদের মিঠাই কে। এই ভিডিওতে অভিনেত্রীর পরনে ছিল লাল রঙের একটি শাড়ি আর তারই সাথে সাদা ব্লাউজ। একেবারে বাঙালি বাড়ির বউ এর মত সাজগোজ অভিনেত্রীর। এই ফটো শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “একটু ঢাক বাজানো শিখলাম!”

এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার পরেই মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে। ইতিমধ্যেই ২৬ হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন ভিডিওটিকে। কমেন্ট সেকশনে বুঝিয়েছেন অভিনেত্রীর প্রতি তাদের ভালোবাসা। একজন কমেন্টে লিখেছেন, “এবারের পূজোতে বড় জম্মক আসছে”। এছাড়াও আরেকজন কমেন্ট করেছেন, “আমাদের মিঠাই কি সুন্দর ঢাক বাজাচ্ছে”। এরকমই আরো প্রচুর কমেন্টে ভরে গিয়েছে কমেন্ট সেকশন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।