বাংলা সিরিয়াল

‘স্লট হারালেই গৌরী এলো আর এই পথ যদি না শেষ হয় নায়ক নায়িকাদের একে অন্যের ধারাবাহিক শিফট করে’গতকাল এই পথের এপিসোড দেখে মন্তব্য করলেন এক নেটিজেন!

জি বাংলার জনপ্রিয় দুই ধারাবাহিক হলো ‘গৌরী এলো’ আর ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’। এই দুই ধারাবাহিক নিয়ে দর্শকদের অনেক প্রত্যাশা রয়েছে কারণ এই দুটি ধারাবাহিক দুটো ভিন্ন গল্প নিয়ে গড়ে উঠলেও দুই ধারাবাহিক দর্শকদের মন জয় করে নিয়েছে। দুই ধারাবাহিকের গল্প, কলাকুশলীদের অভিনয় এই ধারাবাহিককে জনপ্রিয়তা লাভ করতে সাহায্য করেছে। তাই একটা সময় পরে নিয়মিত স্লটলিড করত এই পথ যদি না শেষ হয় আর গৌরী এলো তো স্লট লিডের সাথে সাথে বঙ্গ সেরা তিন চার ধারাবাহিকের মধ্যেও থাকতো। কয়েক সপ্তাহ আগে বঙ্গ সেরা ধারাবাহিক মিঠাই, গাঁটছড়াকে হারিয়ে বেঙ্গল টপার ধারাবাহিক হয়েছিল গৌরী এলো।

সম্প্রতি গত সপ্তাহের টি আর পি তে দেখা যাচ্ছে যে, গৌরী এলো বঙ্গ সেরা ৫ ধারাবাহিকের মধ্যে চতুর্থ স্থানে থাকলেও স্লট লিড হারিয়েছে। গৌরী এলো কে হারিয়ে সন্ধ্যা সাড়ে সাতটার স্লট লিড করছে আলতা ফড়িং ধারাবাহিক। অন্যদিকে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকটি অল্পের জন্য নিজের স্লট ধরে রেখেছে। এরপর গতকাল এই পথ যদি না শেষ হয় দেখানো হয়েছিল যে উর্মি বিশ্বকর্মা পূজার আয়োজন করেছে তার গ্যারেজে এবং সন্ধ্যেবেলায় স্কুলের বাচ্চাদের বাড়িতে ডেকেছে একটু আনন্দ অনুষ্ঠান করবে বলে। এই অনুষ্ঠানে গৌরী এলো ধারাবাহিকের গৌরী চিকুকে নিয়ে হাজির হয়। এখানেই শেষ নয় অনুষ্ঠানে আইগিরি নন্দিনী গানে নাচ করে গৌরী।

এই এপিসোডটা দেখবার পর একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, এই পথ আর গৌরী এলো স্লট হারালেই একে অন্যের সিরিয়ালে হিরো হিরোইনদের শিফ্ট করে-অনেকেই এই কথার বিরোধিতা করে বলেছেন একটি ধারাবাহিককে স্লট লিডার করবার জন্য কলাকুশলীদের কতটা পরিশ্রম করতে হয় তা না বুঝে এইসব মন্তব্য করছেন কেন? তারা যা ভালো বুঝেছে তাই তারা করছেন।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।