বাংলা সিরিয়াল

নারী যেমনই হোক না কেন সকলের মধ্যেই রয়েছে দেবী দুর্গার অংশ, সোশ্যাল মিডিয়ায় এই বার্তা দিয়ে নেটিজেনদের মুগ্ধ করলেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক

সামনেই আসছে সকলের প্রিয় উৎসব দুর্গোৎসব। বছরের এই চারটে দিনের জন্য প্রতিটি বাঙালি অধির আগ্রহে অপেক্ষা করে থাকে। এই চারটে দিনে মা দুর্গার পূজা করা হয়। মা যেমন একদিকে মাতৃ স্নেহে সকল সন্তানকে ভরিয়ে দেন তেমন অন্যদিকে রণচণ্ডী রূপে অসুর বধ করেন। বর্তমানে আমাদের সমাজে সকল নারীকে মা দুর্গার অংশ রূপে দেখা হয়ে থাকে। প্রতিটি নারীর মধ্যেই মা দুর্গার অংশ রয়েছে।

তারা যেমন ঘর সামলাচ্ছেন তেমন বাইরেটাও সামলাচ্ছে। তাদের দশটা হাত দেখা না গেল দুটি হাত দিয়ে তারা সব দিক সামলাচ্ছেন। মা দুর্গার বিভিন্ন রূপ যেমন আমরা বিভিন্নভাবে দেখতে পাই তেমন নারীরাও ফর্সা, কালো, লম্বা, খাটো যেমনই দেখতে হোক না কেন তারা প্রত্যেকেই মা দুর্গার এক একটি অংশ। যেমন মা কালী তো কালো কিন্তু তা কেউ সকলেই ভক্তিভরে পুজো করেন। তিনিও আমাদের জগত সংসার রক্ষা করেন।

আর এবার সেই বার্তাই দিলেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোষ্টের মাধ্যমে সকলকে এই বার্তা পৌঁছে দিলেন তিনি। জি বাংলার পর্দায় সদ্য শুরু হওয়ার ধারাবাহিক জগদ্ধাত্রী এর কেন্দ্রীয় চরিত্রে দেখা যাচ্ছে অঙ্কিতাকে। অভিনয় জগতে অঙ্কিতা একেবারেই নতুন। মডেলিং জগতে বেশ পুরনো হলেও এটাই তার প্রথম ধারাবাহিক। আর অভিনেত্রী পোস্ট করা সেই ভিডিও মুগ্ধ করেছে প্রত্যেকে।

 

View this post on Instagram

 

A post shared by Ovi (@ovi_artist)

ভিডিওটিতে দেখা যাচ্ছে অঙ্কিতা প্রথমে গৌরবর্ণ হিসেবে দেবী দুর্গার রূপ নিয়েছে। পরবর্তী সময় দেখা যাচ্ছে শ্যাম বর্ণ এক সাধারণ নারীর রূপে সেজে উঠেছে সে। আবার আরেকটি মুহূর্তে দেখা যাচ্ছে শ্যাম বর্ণা গায়ের শ্বেতী যুক্ত এক মহিলার রূপে। এই ভিডিওর মাধ্যমে তিনি বোঝাতে চেয়েছেন যে নারী যেমনই হোক শ্যাম বর্ণ, মুখের দাগ যুক্ত সে একজন নারীই থাকেন। আমরা দেবী দুর্গা রূপে যাকে পুজো করি তিনিও একজন নারী আবার আমরা মা কালী রূপে যাকে পূজা করি তিনিও একজন নারী। তাই নারী যেমনই হোক না কেন তিনি দেবীর অংশ আর অভিনেত্রীর এই বার্তা সকলকেই মুগ্ধ করেছে।

 

View this post on Instagram

 

A post shared by Ovi (@ovi_artist)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।