টলিউড

“মানুষ যত বেশি সফল তাকে নিয়ে তত বেশি ট্রোল, সমালোচনা হবে,” ছবির প্রচারে গিয়ে নিজের ঢাক নিজেই পেটালেন মহানায়ক দেব

বর্তমানে যার জনপ্রিয়তা সবথেকে বেশি, যিনি এখন টলিউডের সব থেকে ব্যস্ততম অভিনেতা তিনি আর কেউ নন আপনাদের আমাদের সকলের প্রিয় দেব। পরপর মুক্তি পেয়ে চলেছে দেবের একের পর এক সুপারহিট ছবি। একটা ছবি মুক্তি পেতে না পেতেই চলে আসছে অন্য আরেকটা ছবি। যেমন আসছে পুজোতেই ৩০ শে সেপ্টেম্বর টি পেতে চলেছে তার, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঈশা সাহার অভিনীত ছবি ‘কাছের মানুষ’। আপাতত সেই ছবিরই প্রচারে ব্যস্ত রয়েছেন দেব। প্রচারের জন্য কখনো এখানে তো কখনো কোন শহরের অন্য প্রান্তে দেখা যাচ্ছে তাকে।

প্রতিবারই ছবি প্রচারের জন্য অভিনব পদ্ধতি খুঁজে বার করেন তিনি। যেমন তার আগামি ছবির জন্য স্ট্যান্ড আপ কমিডির উপায় খুঁজে নিলেন তিনি। ইতিমধ্যে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কে দিয়ে কমেডি করিয়েছেন তিনি। এবারে নিজেই মাঠে নেমে পড়লেন অভিনেতা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে পরিচালক শ্রীজিৎ মুখোপাধ্যায় এমনকি আমাদের রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রীকেও নিজের কমেডিতে নিয়ে আসলেন। দেবের বক্তব্য তিনি কখনো কাউকে না করতে পারেন না। এমনকি একবার পরিচালক শ্রীজিৎ মুখোপাধ্যায় একটা স্ক্রিপ্টের কথা বলেছিলেন সেখানে কোন ডায়লগ ছিল না সেই কাজের জন্য না করতে পারেনি তিনি। এছাড়া অভিনেতা আরো বলেন “দিদি একদিন ফোন করে বলল, দেব তোমাকে এমপি হতে হবে। আমি…” বলে ঘাড় নাড়েন অভিনেতা। সঙ্গে সঙ্গে উপস্থিত দর্শকেরা প্রত্যেকে হেসে ওঠেন।

এমনকি নিজের উচ্চারণ নেই নিজেই ঠাট্টা করেন। এছাড়াও তিনি বলেন তিনি যা বলবেন সত্যি বলবেন তবে শর্ত সাপেক্ষ এখনো রাজ্যজুড়ে যা হচ্ছে। দেব জানান অনেক মানুষ নাকি তাকে জানিয়েছেন তার কথা অর্ধেক বোঝা যেত না বলে মানুষজন তার ছবি অর্ধেক দেখতে দেখতেই মাঝ পথে উঠে চলে যেত। আগে এই সমস্ত ট্রল সমালোচনা খুব কষ্ট পেতেন অভিনেতা। তবে বর্তমানে এখন কিছুই যায় আসে না তার কারণ তিনি বুঝেছেন সফল ব্যক্তিকে নিয়ে বেশি ট্রোল সমালোচনা হয়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।