বাংলা সিরিয়াল

‘মিষ্টি বাদ দিয়ে ফুল আনছে, তাও আবার নিম ফুল! দারুণ’-মিঠাইয়ের জায়গায় নিম ফুলের মধু আসছে শুনে ক্ষোভে ফুঁসছেন মিঠাই ভক্তরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। দেড় বছরের বেশি সময় ধরে চলা এই ধারাবাহিক রাত আটটার স্লটে ৫৬ বারের‌ও বেশি বঙ্গ সেরা হয়েছে। অসংখ্যবার প্রতিপক্ষ ধারাবাহিককে হারিয়ে এই ধারাবাহিক স্লট লিডার হয়েছে কিন্তু ইদানিংকালে এই ধারাবাহিকের টিআরপি একটু কম হয়েছে দর্শকরা আশা করেছিলেন যে খুব শীঘ্রই মিঠাই আবার তার পুনরায় অবস্থানে ফিরে যাবে। অন্যদিকে চ্যানেলের তরফ থেকে ও মিঠাই নতুন কোন প্রোমো আসছিল না যা নিয়ে দর্শকরা বেশ হতাশ ছিলেন।

সম্প্রতি শোনা যাচ্ছে মিঠাই ধারাবাহিকের নাকি স্লট চেঞ্জ হবে খুব শীঘ্রই। এই খবর একটি বিখ্যাত youtube চ্যানেলে শোনা যাচ্ছে, সেই খবর অনুযায়ী শোনা যাচ্ছে যে আগামী 14 ই নভেম্বর থেকে মিঠাই ধারাবাহিকের স্লট চেঞ্জ হবে এবং রাত আটটার পরিবর্তে সন্ধ্যে ছটায় মিঠাই ধারাবাহিককে দিয়ে দেবে জি বাংলা ,অন্যদিকে রাত আটটা স্লটে আসছে নতুন ধারাবাহিক নিম ফুলের মধু।

মিঠাইয়ের জায়গায় নিম ফুলের মধু আসবে শুনে একজন মিঠাই ফ্যান লিখেছেন,

“মিষ্টি বাদ দিয়ে ফুল আনছে। তাও আবার নিম ফুল। দারুণ!

জি এটা কেন করছে, বুঝতে পারছি। আসলে এই বিনোদন জগৎ শুধু টাকার জন্য নয়। এখানে আর্টিস্ট রয়েছে প্রচুর। পরিচালক, চিত্রনাট্যকার, অভিনয়শিল্পী।আরো অনেকে। সবাই খুব সৃজনশীল মানুষ। নতুন নতুন আইডিয়া এদের মাথায় আসে।নতুন কাজ করতে ইচ্ছে করে। পুরাতন জিনিস যত প্রফিটেবলই হোক না কেন,নতুন কিছু তৈরীতে যা আনন্দ পাওয়া যায়, তার সাথে আর কিছুর তুলনা হয় না।

নিম ফুলের মধুকে তাই স্বাগতম। আর মিঠাই?
বেলা যে পড়ে এলো!”

আরেকজন আবার লিখেছেন,
“ একটু আগে tolly factz ইউ টিউব চ্যানেল থেকে বললো নাকি ১৪ নভেম্বর থেকে মিঠাই সন্ধ্যে ৬টায় সম্প্রচারিত হবে।সত্য মিথ্যে যাচাই করতে বলবো না!এখনো বলছি সময় আছে রাত ৮টায় মিঠাই দেখুন।স্লট লিড হলে এবং টপ ৫ থাকলে হয়তো স্লট চেন্জ হবে না!

চেষ্টা টা আমাদের হাতে!তাই টিভিতে দেখুন।”

বিঃদ্রঃ এই খবরের সত্যতা আমরা যাচাই করিনি

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।