বাংলা সিরিয়াল

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “গাঁটছড়া” য় আসতে চলেছে একের পর এক ধামাকাদার টুইস্ট! এতসবের মাঝে ধারাবাহিক সম্পূর্ণ করল ৩০০ পর্ব, হইহই করে সেটে হল সেলিব্রেশন

মিঠাই কে টেক্কা দিতে স্টার জলসা এনেছিল গাঁটছড়াকে। স্টার জলসার সেই পদক্ষেপ বেশ খানিকটা সফল হয়েছে। আজ থেকে ১০ মাস আগে ২০২১ সালের ডিসেম্বর মাসে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হওয়া শুরু হয় এই ধারাবাহিক। ধারাবাহিকের শুরুতেই দেখানো হয় ভট্টাচার্য বাড়ির তিন বোন এবং সিংহ রায় বাড়ির তিন ভাইয়ের গল্প। দর্শকমহল তখন থেকেই জানতো যে এখানেই তৈরি হবে তিনটে জুটি। তারপর থেকে প্রত্যেকটি জুটিকেই সমান ভালোবাসা দিয়েছে দর্শক। তিনটে জুটি তৈরি হওয়া নিয়ে দেশ উত্তেজনা ছিল দর্শকের মধ্যে। তখন মিঠাই বাংলার সেরা ধারাবাহিক। সেখান থেকে একের পর এক বাজিমাত করছে গাঁটছড়া।

সেই থেকে ধারাবাহিক জয় করেছে দর্শকদের হৃদয়। আর সেই ভাবেই অল্প অল্প করে এগোতে এগোতে বহুবার বাংলার সেরা ধারাবাহিক হয়েছে এই ধারাবাহিকটি। বাজিমাত দিয়েছে মিঠাই কে। সেই সঙ্গে এখনো প্রথমেই টিকে রয়েছে এই ধারাবাহিক। যেখানে মিঠাই প্রথম পাঁচের বাইরে বেরিয়ে গেছে। অন্যদিকে ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় জুটি হলো ঋদ্ধিমান এবং খড়ি। প্রথম থেকেই ধারাবাহিকে এই জুটির খুনসুটি, ভালোবাসা সবটাই বেশ পছন্দ করেছিলেন দর্শক। তবে প্রথম থেকে রাহুল এবং দ্যুতি এই দ্বিতীয় জুটি নেগেটিভ থাকায় দর্শক খুব একটা পছন্দ করতেন না। তবে এখন দুটি চরিত্রের পজিটিভ পরিবর্তনে দর্শকমহলে এরাও বেশ নাম করেছে। কিন্তু সেই তুলনায় বনি কুনালের জুটি এখনো জনপ্রিয়তা পায়নি। তবে ভবিষ্যতেও এই ধারাবাহিকের বনি কুনাল জুটি যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করবে এমনটা বলাই যায়।

ধারাবাহিকে একের পর এক চলছে নানান রকম টুইস্ট। এরই মধ্যেই ধারাবাহিক সম্পন্ন করল ৩০০ পর্ব। কিছুক্ষণ আগেই অভিনেতা অনিন্দ্য চ্যাটে যে একটি সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিলেন। সেখানেই দেখতে পাওয়া গেল সেটে বেশ জমিয়ে পালন হচ্ছে ৩০০ পর্বের উদযাপন। ৩০০ পর্ব সম্পন্ন হওয়ার আনন্দে কেক কাটা হচ্ছে সেটে। বলাই বাহুল্য যে প্রোডাকশন হাউজের ধারাবাহিক এটি তাদের অন্যতম সফল প্রজেক্ট এটি। আজকের শুটিংয়ে দেখতে পাওয়া গেছে বিজয়া দশমীতে দেবীবরণ এবং সিঁদুর খেলা। তবে সেটি হয়েছে সিংহ রায় বাড়িতে। এটা দেখে এটুকুই বলা যায় যে হয়তো আসতে চলেছে নতুন কোন টুইস্ট। এবার কি সেটা তো হবে রাহুল আর ছোট্ট বাচ্চা মেয়ে রিমঝিমকে নিয়ে বলা হবে যে রাহুলই তার বাবা? এটা কিছু পুরোটাই ষড়যন্ত্র ডি এর? এখনো কিছু জানা যায়নি তবে টুইস্ট আসলে টিআরপিও বাড়বে এটাই স্বাভাবিক।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।