বাংলা সিরিয়াল

টলিউডে আবারো আসতে চলেছে সুখবর! বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন গঙ্গারাম এবং রেনি, সানাই বাজতেই আমন্ত্রণ রইল সকলের

বাংলা টেলিভিশন জগতে অন্যতম দুটি পরিচিত মুখ হল অভিষেক বসু এবং সুরভী মল্লিক। নিজেদের অভিনয় দক্ষতার জোড়েই বাংলা টেলিভিশন দর্শকদের মনের মনিকোঠায় জায়গা করে রেখেছেন দুজনেই। কানাঘুষে শোনা যাচ্ছে আগামী বছরেই বিয়ের পিঁড়িতে বসবেন অভিষেক এবং সুরভী। বর্তমানে তাঁদের দুজনের হাতেই বেশ ভালো কয়েকটি কাজ রয়েছে। নিজেদের কর্মজগৎ সামলেই ভালোবাসার সম্পর্কে আবদ্ধ হয়েছিলেন তাঁরা। এখন সেটার পরিণতি দেওয়ার পালা। খবরে সিলমোহর দিয়েছেন অভিনেতা অভিনেত্রী দুজনেই।

প্রসঙ্গত কাজের ক্ষেত্রে অভিষেক মুখ্য চরিত্রে অভিনয় করলেও সুরভীকে মুখ্য চরিত্রে দেখা যায়নি। বর্তমানে অভিষেক কাজ করছেন “ডান্স ডান্স জুনিয়র” এ ক্যাপ্টেন হিসেবে। অন্যদিকে সুরভীকে দেখতে পাওয়া যাচ্ছে নতুন ধারাবাহিক “হরগৌরি পাইস হোটেল” এ মিতালীর চরিত্রে। সুরভী মুখ্য চরিত্রে অভিনয় না করলেও অভিষেক বেশ কয়েকটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। “সীমারেখা”, “নেতাজি” এবং “গঙ্গারাম” এর মত জনপ্রিয় ধারাবাহিক রয়েছে অভিষেকের ঝুলিতে।

অন্যদিকে সুরভীও বেশ কয়েক বছর হল ধারাবাহিক জগতের সঙ্গে যুক্ত। অভিনেত্রীকে মুখ্য চরিত্র দেখা না গেলেও দেখা গিয়েছে বেশ কিছু ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে। ক্যামিও চরিত্রতেও কাজ করেছেন অভিনেত্রী। “ইরাবতীর চুপকথা” ধারাবাহিকের হাত ধরে বাংলা ধারাবাহিক জগতে প্রবেশ করেন সুরভী। সেখান থেকেই নিজের অভিনয় দক্ষতার জোড়ে করেছেন বেশ কিছু ধারাবাহিকের কাজ। “ভাগ্যলক্ষী”, “গঙ্গারাম” এর মত জনপ্রিয় ধারাবাহীকে সুরভীকে দেখতে পাওয়া গেছে ক্যামিও চরিত্রে। প্রসঙ্গত এই “গঙ্গারাম” ধারাবাহিকের থেকেই অভিষেক এবং সুরভীর প্রেমের সম্পর্কের সূত্রপাত।

“গঙ্গারাম” ধারাবাহিক এর আগেই অভিষেকের সঙ্গে অভিনেত্রী দিয়া মুখার্জির সম্পর্ক ভেঙে যায়। আর তারপর এই “গঙ্গারাম” চলাকালীন অভিনেত্রী সুরভীর সাথে ভালোবাসা সম্পর্কে আবদ্ধ হন অভিষেক। এক বিশিষ্ট সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিষেক জানিয়ে দেন যে পরের বছর ঠিক মাঝামাঝি সময়ে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা দুজনে। অভিনেতা আরো বলেন ইতিমধ্যেই আলতা ফড়িং ধারাবাহিকে তাঁর শুটিং শুরু হয়ে গিয়েছে। অন্যদিকে ওয়েব সিরিজের জন্যও বেশকিছু অফার আসছে। সুতরাং এত ব্যস্ত সিডিউলের মধ্যে যখন যেভাবে ছুটি পাবেন সেই ভাবেই বিয়ের সময়টা অ্যারেঞ্জ করে নেবেন দুজনে। আগামী বছরে মাঝামাঝি সময়ে বিয়ের ডেট ঠিক হবে বলে জানিয়ে দিয়েছেন অভিষেক।

অন্যদিকে সুরভীও নিজেদের বিয়ে করার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন দর্শক মহলে। উৎসাহের সাথেই অভিনেত্রী বলেন অভিষেক আর তাঁর পছন্দ অনেকটা একই রকম। অভিনেত্রী আরো বলেন অভিষেকের প্রথম সম্পর্ক ভেঙে গেলেও অভিনেত্রীর এটাই প্রথম সম্পর্ক। তাই তিনি অভিষেকের সাথে তাঁর সম্পর্ককে খুব যত্ন সহকারে এগিয়ে নিয়ে গেছেন। দুই পরিবার এই বিয়ের সিদ্ধান্তে খুশি। অভিনেত্রী স্পষ্ট জানিয়ে দেন বিয়ের ডেট ঠিক হয়ে গেলেই আইনি ও সামাজিক দুই ভাবেই বিয়ে সম্পন্ন হবে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।