বাংলা সিরিয়াল

“আজকের মিঠাই এপিসোডের প্রেজেন্টেশন বিগ জিরো! নায়িকার কিডন্যাপ আরো ভালোভাবে প্রেজেন্ট করা যেতে পারত” – মিঠাইকে কিডন্যাপ করলো আদিত্য আগারওয়াল, কিডন্যাপের প্রেজেন্টেশন দেখে নির্মাতাদের ওপর ক্ষুব্ধ দর্শক

এক সময়ের বাংলার সেরা ধারাবাহিক “মিঠাই” এর এখন এমন হাল যে এখন তাঁকে খুঁজে পাওয়া যায় না প্রথম ৫ ধারাবাহিকেও। দর্শকদের বক্তব্য যে ধারাবাহিকের খাপছাড়া চিত্রনাট্য খারাপ করছে ধারাবাহিকের জনপ্রিয়তাকে। এরফলে “মিঠাই” ধারাবাহিকের অনুরাগীরা একটা সময় যেখানে ধারাবাহিক নিয়ে মাতামাতি করত। সেখানে এখন তাদেরকেই দেখা যাচ্ছে ধারাবাহিক নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করতে। যেমন সোশ্যাল মিডিয়া জুড়ে আবারো চলছে। মিঠাইয়ের আরো একটি এপিসোড নিয়ে জোরদার সমালোচনা।

প্রসঙ্গত বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে যে মোদক পরিবারের জন্য হালুম একেবারে অচেনা একজন ছিল। কিন্তু তারা সকলেই তাকে ভালোবেসে আদর দিয়ে বাড়ির একজন করে তোলে। বিশেষত মিঠাই আর সিদ্ধার্থ। এখন হালুমের বাবা মার পরিচয় জানা গিয়েছে। আর সাথেই হালুমের মা জানিয়েছে যে আদিত্য আগারওয়াল নামে একজন তাদেরকে হুমকি দিতেন। একই সাথে যখন সিদ্ধার্থ, রাতুল আর শ্রীতমা মিলে হালুমের মা-বাবাকে উদ্ধার করতে যায় তখন সেখানে মিঠাই আদিত্যকে দেখতে পেয়েছিল। এসব ঘটনাকে মিলিয়ে যখন মিঠাই দুয়ে দুয়ে চাকরিতে যায় তখনই আদিত্য কিডন্যাপ করে মিঠাই কে। অন্যদিকে বাড়ির সকলে অপেক্ষায় ছিল মিঠাইয়ের। কিন্তু শেষে যখন মিঠাইকে পাওয়া যায় না তখন সিদ্ধার্থ, রাতুল আর রুদ্র মিলে খুঁজতে বেরোয় মিঠাই কে।

এবার তারপরই দেখানো হচ্ছে আদিত্যকে কিডন্যাপ করছে। কিডন্যাপ করে কলকাতার বাইরে নিয়ে যাওয়ার চেষ্টা করছে সে। দোকানের সামনে থেকে কিডন্যাপ করা হয়। মিঠাইকে কিডন্যাপ করার সময় অজ্ঞান করে হুইল চেয়ারে বসিয়ে নেওয়া হয়। আর আদিত্য নিজে পাঞ্জাবি পড়ে পাঞ্জাবি ভদ্রলোক সাজার চেষ্টা করে। মিঠাইকে চোখে চশমা দিয়ে হুইলচেয়ারে বসিয়ে যখন নিয়ে যাচ্ছে আদিত্য তখনই সেখানে সিদ্ধার্থ এসে পৌঁছায়। আর সে মিঠাইয়ের পায়ে তার উপহারস্বরূপ দেওয়া আংটিটি দেখতে পায়। সেটি দেখেই সিদ্ধার্থ চিনতে পারে আর মিঠাই বলে চিৎকার করে ওঠে।

এমন সাদামাটা এপিসোড দেখে ক্ষুব্ধ হয়েছেন দর্শক। অনেকেই বলেছেন নায়িকার কিডন্যাপিং আরো ভালো করে প্রেজেন্ট করা যেত। তাদের কথা নির্মাতারা গল্পটিকে একেবারেই ফুটিয়ে তুলতে পারছেন না। দর্শক বলছেন বেশ কিছু মাস ধরে চিত্রনাট্য ভীষণ খারাপ কাজ করছে। আরে এপিসোডটা তো আরো খারাপ। একজন এই এপিসোড সম্পর্কে পোস্ট করেন, “আজকের মিঠাই এপিসোডের প্রেজেন্টেশন বিগ জিরো (যদিও অনেক আগে থেকেই প্রেজেন্টেশন খাপছাড়া)। নায়িকার কিডন্যাপ আরো ভালোভাবে প্রেজেন্ট করা যেত”।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।