বাংলা সিরিয়াল

অবশেষে চাকরি ছেড়ে দিলো রাই!অনির্বাণ ও একসেপ্ট করলো সেই রেজিগনেশন লেটার!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠিঝোরা’।এই ধারাবাহিকে দেখা যায় যে,বাপের বাড়ি ফিরে এসেই রাইয়ের জীবন নষ্ট করতে নতুন করে ষড়যন্ত্র করেছে নীলু। রাই ঘরে না থাকার সুযোগে সে রাইয়ের ঘরে ঢুকে তার ফোন থেকে অনির্বাণের ফোন নাম্বার নিয়ে নেয়,যদিও সে যখন রাইয়ের ঘরে ঢোকে ও তার ফোন নিয়ে দেখে তখন‌ই স্রোতের কাছে ধরা পড়ে যায় নীলু, কিন্তু বিষয়টিকে সে আমল দেয় না।

এরপর ঘরে গিয়ে অনির্বাণকে নীলু ফোন করে ও তার কানে রাইয়ের বিরুদ্ধে নানান খারাপ কথা বলে।

নীলু অনির্বাণকে ফোন করে বলে যে, “দিদি আমার জীবনটা তছনছ করে দিয়েছে। আমার শৌর্যের সাথে বিয়ে হয়ে যাবার পর দিদি আমার সংসার ভেঙে দেয়। তাই আমি চাই না অন্য কারো জীবনটা নষ্ট হোক।” নীলুর মুখে এইসব কথা শুনে একটু অবাক হয়ে যায় অনির্বাণ। রাইকে ভুল বোঝে সে।

আরও পড়ুন : এবার সিরিয়ালটা শেষ হলেই ভালো!বেশি রবারের মতন টেনে লম্বা করলে ভালো লাগে না!এবার সিরিয়ালটা শেষ হোক!-জগদ্ধাত্রী দেখে বলছেন দর্শক!

যদিও মুখে সে কিছু না বলে,নীলুকে বলে যে,আমি রাইকে বিশ্বাস করি কিন্তু মনের মধ্যে তার একটা দ্বন্দ্ব কাজ করতে থাকে। এই দ্বন্দ্ব তার মূলত রাইয়ের মনের মধ্যে আজও শৌর্য আছে কিনা এই সংক্রান্ত প্রশ্ন কে ঘিরে!

এরপর দেখা যায় যে, রাই অন্য একটা চাকরির খোঁজ পেয়ে রেজিগনেশন লেটার নিয়ে অনির্বাণ এর কেবিনে যায়। অনির্বাণ সেই রেজিগনেশন লেটার পড়ে বলে যে, এখানে লিখেছেন, ব্যক্তিগত কারণে চাকরিটা ছেড়ে দিচ্ছেন। তখন রাই অনির্বাণের দিকে তাকিয়ে বলে, হ্যাঁ স্যার।

এরপর অনির্বাণ রাইকে বলে ওঠে আমি আপনাকে আটকাবো না। উইশ ইউ বেস্ট-অনির্বাণের মুখে এই কথা শুনে রাই একটু দুঃখ পেয়ে কেবিন ছেড়ে বেরিয়ে যায়।

Related Articles