বাংলা সিরিয়াল

রুদ্র‌ই রাজাবাবু!পর্দা হলো ফাঁস!ফুলকির জালে রুদ্ররূপ-উচ্ছ্বসিত দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকিতে দেখা যাচ্ছে যে, রেস্টুরেন্টে বসে সবার সামনে রাজাবাবুর কথা বলায় রুদ্র যেভাবে খাবার গলায় আটকে ফেলে সেটা দেখে সন্দেহ হয় ফুলকি দাসের সে বুঝতে পারে রাজাবাবুর সাথে রুদ্রর কানেকশন আছে। এই কানেকশনটা কী সেটা খুঁজবার জন্যই মরিয়া হয়ে ওঠে ফুলকি দাস!

অন্যদিকে ধারাবাহিকে দেখা যাচ্ছে রোহিত নির্দোষ প্রমাণ হওয়ায় শালিনী যখন সবার সামনে নিজেকে রোহিতের স্ত্রী বলে ক্রেডিট নিতে চায়,তখন রোহিতের মা এসে সকলের সামনে বলে রোহিতের স্ত্রী আসলে ফুলকি ‌

আরও পড়ুন : অবশেষে চাকরি ছেড়ে দিলো রাই!অনির্বাণ ও একসেপ্ট করলো সেই রেজিগনেশন লেটার!

অন্যদিকে ধারাবাহিকে দেখা যায় যে,ফুলকি রোহিতের কাছে এসেছে কিছু কথা বলবে বলে, কিন্তু ফুলকির মুখ দেখেই রোহিত বুঝতে পারে নিশ্চয়ই বড় কিছু একটা বাঁধিয়ে বসেছে সে। অন্যদিকে দিল্লি পুলিশ নবাবগঞ্জ থানার ওসিকে চড় মারে

আর এই তদন্তের জন্য অংশুমানকে ডেকে পাঠায়। দিল্লি পুলিশ বুঝে যায় যে এই ওসি ঘুষখোর,তিনি রীতিমতো ঘুষ খেয়ে মুখ বন্ধ রেখেছেন,তাই এনার মুখ থেকে রাজাবাবুকে নিয়ে কোনো কথা বার করা যাবে না।

ফুলকি সিরিয়াল এর নতুন প্রোমোতে দেখা যাচ্ছে যে,
ফুলকির জালে পা দিয়েছে রুদ্র। ফুলকি পুলিশ নিয়ে এসে সবাইকে বলছে ওই দেখুন রুদ্ররূপ স্যান্যালের বাড়ি। ওকে এখনই অ্যারেস্ট করুন।

আরও পড়ুন : পুপুল বড় হয়ে আলোর মতো দেখতে হবে আর নিউ নায়কের এন্ট্রি হবে আলোর কোলেতে তাই আলোর বিদায় হল!

তারপরে রুদ্র ভয় পেয়ে পুলিশ দেখে লাবুর কাছে যায় এবং লাবুকে বলে ঐ দেখো ফুলকি আমাকে অ্যারেস্ট করার জন্য পুলিশ নিয়ে এসেছে,তুমি আমাকে বাঁচাও কিন্তু লাবু কোনো কথা না বলেই সরে যায়।- ধারাবাহিকের এই প্রোমো দেখে খুশি দর্শক।

Related Articles