বাংলা সিরিয়াল

আদিত্য চৌধুরী রানীর দিকে কু নজরে তাকায় নি! তবে এই মাথা পাগল আন্টিকে একটু সন্দেহ হচ্ছে!-তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো তোমাদের রানী। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে দুর্জয় এতদিন ধরে নাটক করছিলো অনেক আগেই সে দৃষ্টিশক্তি ফিরে পেয়েছে, কিন্তু কাউকে বুঝতে দেয় নি।

এরপর রাণীকে অনেকদিন পর দেখে তার মনের মধ্যে সেই পুরনো জেলাসি গুলো ফিরে আসে যার পর সমস্তটা প্রকাশ হয়ে যায় সে ঘর বন্ধ করে রানীকে শক্ত করে ধরে আর জিজ্ঞেস করে সে এখানে কী করতে এসেছে? অন্যদিকে রানী ও দরজা খুলে সকলকে সমস্ত সত্যি বলে দেয়। আজকের এপিসোড দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন দর্শক।

আরও পড়ুন : রুদ্র‌ই রাজাবাবু!পর্দা হলো ফাঁস!ফুলকির জালে রুদ্ররূপ-উচ্ছ্বসিত দর্শক

কারণ আজকের এপিসোডে সেই পুরোনো ঝলক খুঁজে পাচ্ছেন দর্শক। কেউ বলছেন যে দুর্জয় বাবুকে আবার আগের রূপে ফিরে পাওয়া গেলো,অনেক দিন পর দুর্জয় বাবুর সেই পুরোনো Jealousy, নিজের বউয়ের উপর অধিকার ফলানো, সব মিলিয়ে অসাধারণ এপিসোড হলো আর দুর্জয় চোখে দেখতে পাচ্ছে, এটা একটা বিশাল বড় সারপ্রাইজ ছিলো, তবে দুর্জয়ের পাশাপাশি আদিত্যকে নিয়েঝ আলোচনা করছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“প্রথম যেদিন আদিত্য চৌধুরিকে দেখায় সেদিন সবাই অনেক কথা বলেছিলো আদিত্য চৌধুরি নাকি হনুমানের মতো দেখতে , বয়কট , রানীর দিকে যেন বেশি নজর না দেয় ? আদিত্য চৌধুরিকে যতটা খারাপ ভাবছিলো সবাই ততটা খারাপ কিন্তু নয় এটা আমার মনে হচ্ছে পরে রূপ বদলাবে কিনা জানিনা তবে এখন ভালোই সিন করছে , রানীর দিকে কুনজরে তাকায়নি ?

আরও পড়ুন : অবশেষে চাকরি ছেড়ে দিলো রাই!অনির্বাণ ও একসেপ্ট করলো সেই রেজিগনেশন লেটার!

তবে এই মাথা পাগল আন্টিকে একটু সন্দেহ হচ্ছে , কি করতে কি করে ওই বুড়ি তো উসকে দিলো যেন আদিত্য চৌধুরির সঙ্গে রানীর বিয়ে দিয়ে দেয় ! এই আন্টি আবার বলে না বসে আমার ছেলেকে বিয়ে করো আমি কিছু জানি না”

Related Articles