বাংলা সিরিয়াল

প্রতিপক্ষ গাঁজা ঢেলে দিয়েছে! স্লট ধরে রাখতে হলে মিঠিঝোরাকেও হাইভোল্টেজ ধুমধারাক্কা করতে হবে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠিঝোরা’। এই ধারাবাহিকে দেখা যায় যে,বড় দিদি রাই তার ছোট বোন নিলুর জন্য নিজের ভালোবাসার মানুষকে পর্যন্ত স্যাক্রিফাইস করে দিল কিন্তু দিন শেষে সেই দিদি শুধু বদনাম ই কুড়িয়ে গেলো।

তাকে শুধুই অপদস্ত হতে হলো পরিবারের সকলের কাছে। পরিবারের সকলের জন্য ভালো করার পরেও তার কপালে জুটলো অপবাদ। যে বোনের জন্য সে একদিন সব ত্যাগ করেছিলো, সেই বোন নিজের দোষে সংসার খুইয়ে বড় দিদি রাইয়ের জীবন নষ্ট করতে বদ্ধপরিকর হলো।

আরও পড়ুন : বাংলাদেশ থেকে পালিয়ে আসবে নায়িকা! সীমান্তবর্তী প্রেম দেখাবে জি বাংলার নতুন ধারাবাহিক!

অন্যদিকে মিঠিঝোরার প্রতিপক্ষ ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলে দেখা যাচ্ছে যে শংকর আর ঐশানী দুজনের মৃত্যু হয়েছে এবং তারপর তাদের মেয়ে ছোট্ট ধৃ একদম ঐশানীর মতো দেখতে হয়েছে তার নাম হয়েছে গৌরী।

দর্শক গল্পের এই প্লট দেখে বলছেন যে,এরকম গাঁজাখুরি প্লট দেখালে হরগৌরী ত ইজিলি স্লট জিতে যাবে। এই কারণে মিঠিঝোরারও উচিত গাঁজাখুরি কিছু দেখানো তবেই চমকপ্রদ গল্প দেখতে ইন্টারেস্ট পাবে দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“প্রতিপক্ষ গাঁজা ঢেলে দিয়েছে স্লট ধরে রাখতে হলে মিঠিঝোরা কেও হাইভোল্টেজ ধুমধারাক্কা করতে হবে,আমার মতে এইবার এইরকম দেখাক তাহলে স্লট ধরে রাখবে + trp ৫+ হবে অনির্বাণ রাই এর ব্রেকআপ হবে, নীলু শৌর্য্য র ডিভোর্স হবে।

আরও পড়ুন : বাঘের সাথে লড়বে কেন?আমার তো মনে হচ্ছে অগ্নিভকে নিখোঁজ দেখাবে!

Then,শৌর্য্য রাই এর আবার বিয়ে হবে বিয়ের দিন বিয়ের মন্ডপে নীলু সু*ই*সা*ই*ড করতে যাবে, শৌর্য্য বিয়ে ফেলে নীলু কে বাঁচাতে যাবে রাই লগ্নভ্রষ্টা হবে ঠিক সেই সময় অনির্বাণ এসে রাইকে সিঁদুর পড়িয়ে দেবে এইসব ধুমধারাক্কা দেখালে মিঠিঝোরা স্লট ধরে রাখবেই।”

Related Articles