বাংলা সিরিয়াল

বাংলাদেশ থেকে পালিয়ে আসবে নায়িকা! সীমান্তবর্তী প্রেম দেখাবে জি বাংলার নতুন ধারাবাহিক!

একটা সময় ছিল যখন এক একটা ধারাবাহিক তিন বছর চার বছর ধরে চলতো। কিন্তু বর্তমানে একটি ধারাবাহিকের মেয়াদ বড়জোর এক থেকে দেড় বছর। টিআরপির অভাবে কোন কোন ধারাবাহিক আবার তিন মাস থেকে ছয় মাসের মধ্যেই শেষ হয়ে যায়।

আসলে বর্তমানে প্রতিযোগিতার পরিমাণ এত বেড়ে গেছে যে কোন ধারাবাহিকের টিআরপি এতোটুকু কম হলে নির্মাতারা আর ধৈর্য ধরে সেই ধারাবাহিকের জন্য সময় নষ্ট করেন না তারা ধারাবাহিক থেকে শেষ করে নতুন গল্প নিয়ে আসেন, নতুন জুটি নিয়ে আসেন।

আরও পড়ুন : একজায়গায় দাঁড়িয়ে ডায়লগ আরম্ভ করছে!মিনিমাম 15 মিনিট বেকার বকেই যাচ্ছে!জল থৈ থৈ দেখে বলছেন দর্শক

এইভাবেই অল্প সময়ের মধ্যে, এক বছরের মধ্যে একাধিক ধারাবাহিক চলে আসে টিভির পর্দায়। ঠিক যেমন সম্প্রতি জি বাংলায় একটি নতুন ধারাবাহিক এসেছে এই ধারাবাহিকের নাম কে প্রথম কাছে এসেছি আর স্টার জলসায় নতুন একটি ধারাবাহিক এসেছে, সেই ধারাবাহিকের নাম হলো,উড়ান।

এই দুটো ধারাবাহিক এই নতুন নতুন কিছু মুখদের দেখা যাচ্ছে সম্প্রতি জি বাংলায় নতুন একটি ধারাবাহিক আসবে, সেই ধারাবাহিক সম্পর্কে তথ্য আগাম পাওয়া যাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Big Breaking এই মাসেই আসছে জী বাংলার ২টা নতুন ধারাবাহিকের প্রোমো ১) ক্রেজি আইডিয়াস ক্রিয়েশনের নতুন ধারাবাহিক আসছে যের হিরো হিরোইন সিলেক্ট হয়ে গিয়েছে…প্রোমো শুটিংও শেষ হয়ে গিয়েছে…. প্রোমো আসছে ৪/৫ দিনের মধ্যে Source :- Tollywood Hot News ২)

অর্গানিক স্টুডিওসের নতুন ধারাবাহিক আসছে যেখানে হিরো হচ্ছে গৌরব রায় চৌধুরী এবং হিরোইন হচ্ছে ‘ আমি দিদি নম্বর ১’ ক্ষেত সিনেমার নায়িকা…..প্রোমো শুটিং ১/২ কমপ্লিট এবং আজকে ১/২ হচ্ছে….যতটুকু জানা গিয়েছে হিরোর ৫১ বর্তি পরিবার এবং হিরোইন বাংলাদেশে থাকে….

আরও পড়ুন : নিউ কামার হিসেবে পূজারিণী দারুণ অভিনয় করছেন!-‌ শুরুতে সমালোচনা হলেও উড়ানে রত্ন প্রিয়ার অভিনয়ে মুগ্ধ দর্শক!

কোনো এক কারণে ওপর বাংলা থেকে পালিয়ে এসে এপার বাংলাতে আসে এবং হিরোইনের সাথে হিরোর বিয়ে হয়ে যায় কোনো এক কারণে Source :- Current Boss”

Related Articles