বাংলা সিরিয়াল

‘সব‌ই তো বুঝলাম,কিন্তু ঝড়ের সময় চোখ না ঢেকে মুখ কে ঢাকে?’-কোন গোপনে মন ভেসেছের প্রোমো দেখে বলছেন দর্শক!

জি বাংলায় আগামী ২৭শে থেকে ১ম জুন পর্যন্ত ধামাকাদার এপিসোড হবে আর সেই ধামাকাদার এপিসোডের জন্য নিম ফুলের মধু ও কোন গোপনে মন ভেসেছের দুর্দান্ত প্রোমো দিয়েছে। এই দুটো ধারাবাহিকের মধ্যে দেখা যাচ্ছে যে এক দিকে পর্না তার পুরনো ফর্মে ফিরে এসেছে অন্যদিকে অরুনাভ আর তৃষারা জেনে গেল যে শ্যামলী আসলে তিস্তা এরপর কোন দিকে মোড় নেবে এই দুই ধারাবাহিক?

শ্যামলীর আসল রূপ জানতে পারবার পর কি আরো ভয়ংকর হয়ে উঠবে অরুণাভর প্ল্যান? অন্যদিকে ঈশাকে বাজিমাত করতে গিয়ে কি ফিরে আসবে পর্নার স্মৃতি? প্রশ্ন উঠছে দর্শক মনে।

হ্যাঁ,নিম ফুলের মধু সিরিয়ালের প্রোমোতে দেখা যাচ্ছে, যে, সৃজনকে ঈশা আবার ফাঁসিয়ে জেলে ঢুকিয়ে দেয়,সৃজন পর্না বলে ডাকে,তারপর ঈশা এসে পর্নাকে বলে, পর্না দেখলি তো আমার ক্ষমতা,তখন পর্নাও আবার সেই আগের মতোই ঈশাকে দেখে নেওয়ার চ্যালেঞ্জ করে আর বলে এবার তুমি দেখবে আমার ক্ষমতা!

অন্য দিকে আবার তৃষা ও অরুনাভ শ্যামলীকে মুখে ওড়না বাঁধতে দেখে নেয়, তারপরই তারা তিস্তার মুখের সাথে অদ্ভুত রকম মিল খুঁজে পায় আর কমফার্ম হয়ে যায় যে শ্যামলীই হচ্ছে আসলে তিস্তা।
এই দুই ধারাবাহিকের প্রোমো দেখে দর্শক বলছেন যে,
কোন গোপনে ও নিম ফুলের মধু, দুটোরই নতুন প্রোমো কিন্তু চমৎকার!

আরও পড়ুন : মনের কথা তো তাও স্ট্রং অপনেন্ট ৩-৪ বার টপার হয়েছে!কিন্তু যোগমায়া তো দেখছি 2+ দিচ্ছে!এর কৃপায় মনে হচ্ছে অনুরাগ আবার টপার হবে!

এই প্রোমো দেখে একজন দর্শক কোন গোপনে মন ভেসেছের প্রোমো দেখে লিখেছেন যে,“সব‌ই তো বুঝলাম, কিন্তু ঝড়ের সময় চোখ না ঢেকে মুখ কে ঢাকে”কারোর কথায়,“নিম ফুলের মধু এবং কোন গোপনে মন ভেসেছে দুটোই দারুন”।

Related Articles